বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এনায়েতপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু

সংবাদদাতা, বেলকুচি, ২৩ ডিসেম্বর ॥ সিরাজগঞ্জের এনায়েতপুরে স্বামীর নির্যাতনে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত খাদিজা খাতুন (৩২) খুকনী গ্রামের মোহাম্মদ আব্দুল্লাহ হোসেনের স্ত্রী। ঘটনার পর থেকে আব্দুল্লাহ হোসেন পলাতক। এনায়েতপুর থানা পুলিশ জানান, মালয়েশিয়া প্রবাসী আব্দুল্লাহ কিছুদিন আগে নিজ বাড়িতে আসার পর স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহ চলছিল। হঠাৎ সোমবার ভোরে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে খাদিজাকে কিল-ঘুষি মারলে ঘটনাস্থলেই সে মারা যায়। এর পরই পালিয়ে যায় স্বামী। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

শেরপুর

নিজস্ব সংবাদদাতা শেরপুর থেকে জানান, শ্রীবরদীতে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে খোকন গাজী (৫৩) নামে এক ব্যক্তি নিহত এবং উভয়পক্ষে অন্তত ৬ জন গুরুতর আহত হয়েছেন। রবিবার সকালে শ্রীবরদী শহরের সাতানি এলাকায় ওই সংঘর্ষের ঘটনা ঘটে। রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা যান খোকন গাজী। ওই ঘটনায় নিহতের ছেলের দায়ের করা মামলায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যায়, শ্রীবরদী পৌর শহরের সাতানি শ্রীবরদী এলাকার মৃত আব্দুল আওয়াল গাজীর ২ ছেলে মানিক গাজী ও খোকন গাজীর মধ্যে দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে রবিবার সকাল ৯ টার দিকে খোকন গাজী স্ত্রী-পুত্র নিয়ে বাসস্ট্যান্ডের পাশে বাসা দখল করতে গেলে মানিক গাজীর পরিবারের সঙ্গে সংঘর্ষের সূত্রপাত হয়।

বগুড়ায় ভ্যানচালক

স্টাফ রিপোর্টার বগুড়া অফিস থেকে জানান, শেরপুর উপজেলায় আব্দুল মান্নান(৫৫) নামে এক ভ্যানচালক খুন হয়েছে। সোমবার সকালে বাড়ির নিকটবর্তী একটি আলুক্ষেতে তার লাশ পাওয়া যায়। শ্বাসরোধ করে হত্যাসহ তার একটি চোখ উপড়ানো ছিল। পুলিশ জানায়, উপজেলার কুশম্বি ইউনিয়নের কেল্লাহরিখান্দ গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে মান্নান রিক্সাভ্যান চালাতেন। রবিবার বিকেলে তিনি ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে আর বাড়ি ফেরেননি। সকালে খোঁজাখুঁজির এক পর্যায়ে আলুক্ষেতে তার লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে। তার একটি চোখ উপড়ানো এবং গলায় আঘাতের চিহ্ন ছিল।

বি’বাড়িয়ায় ছাত্রীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়া থেকে জানান, কসবায় জান্নাত (১০) নামে এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার কাইয়ুমপুর ইউনিয়নের পূর্ব মন্দভাগ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জান্নাত ওই এলাকার রফিক মিয়ার মেয়ে। সে এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যায় বাড়ি থেকে নিখোঁজ হয় জান্নাত। পরে তার পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। দুপুরে নিহতের মা পুতুল আক্তার বাড়ির পাশের একটি ঝোপে তার মরদেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

বাউফল

নিজস্ব সংবাদদাতা বাউফল থেকে জানান, বাউফলে পুকুর থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক নবজাতকের লাশ উদ্ধার করে থানা পুলিশ। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার নাজিরপুর এলাকার ইউপি সদস্যের বাড়ির সামনের পুকুর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, সকাল ৮টার দিকে তার বাড়ি থেকে ইউপি সদস্য আলী আহম্মেদের বাড়ির পাশ দিয়ে একটি দোকানে যাচ্ছিলেন। ওই সময় তিনি পুকুরে একটি নবজাতকের লাশ ভাসতে দেখেন। তিনি ঘটনাটি গ্রাম পুলিশ আনসার মিয়াকে অবহিত করে।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ