বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হতাশ করলেন উর্মি

স্পোর্টস রিপোর্টার ॥ নেপালে সদ্য সমাপ্ত সাউথ এশিয়ান (এসএ) গেমসের দ্বৈত ইভেন্টে ব্রোঞ্জপদক জিতেছিলেন তিনি। তাই ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ জুনিয়র ইন্টারন্যাশনাল সিরিজে সবার চোখ ছিল তার দিকেই। কিন্তু কোয়ার্টার ফাইনাল থেকেই ছিটকে গেলেন উর্মি আক্তার। শুক্রবার শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় ভারতের আধায়ারের সঙ্গে কোন প্রতিদ্বন্দ্বিতাই গড়তে পারেননি উর্মি। হেরেছেন ২-২১ ও ৭-২১ পয়েন্টে।

এদিকে বাংলাদেশের বাকি শাটলাররাও হতাশ করেছেন। কোয়ার্টারের গন্ডি পেরোতে পারেননি কেউই। নারী দ্বৈতে মালয়েশিয়ার চং ই জ্যাক ও উংকিয়াও জুটি ২-০ সেটে নেপালের প্রিন্স ও রসিলা জুটিকে, মিশ্র দ্বৈতে মালয়েশিয়ার গো বুন ও চিং সু জুটি ২-০ সেটে বাংলাদেশের সিবগাত ও উর্মি জুটিকে, কেন ইয়ন ও ঝিং ই জুটি ২-১ সেটে থাইল্যান্ডের থিরাপানিতনুন ও সুদচয়েছম জুটিকে হারিয়ে সেমিফাইনালে ওঠেন। পুরুষ দ্বৈতে মালয়েশিয়ার জাস্টিন ও ফাজরিক জুটি ২-০ সেটে থাইল্যান্ডের পাওয়াত ও সুপ্রিছা জুটিকে, মহিলা এককে ভারতের ত্রিশা জলি ২-০ সেটে থাইল্যান্ডের বুনায়াপর্ণকে, থাইল্যান্ডের কৃত্তাপর্ণ ২-১ সেটে ভারতের লিখিতাকে, পুরুষ এককে ভারতের মেইরাবা ২-০ সেটে থাইল্যান্ডের আরনিককে হারিয়ে শেষ চারে জায়গা করে নেন।

শীর্ষ সংবাদ:
আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন