রবিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সজল হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ বহুল আলোচিত মোহাম্মদপুর সরকারী কলেজের বাণিজ্য বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আরিফুল ইসলাম সজল হত্যা মামলার এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‌্যাব। এই নিয়ে এ সজল হত্যায় ১৭ জন গ্রেফতার হলো। যার মধ্যে পাঁচ জন আদালতে হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। একটি মেয়েকে নিয়ে গল্প করার সূত্রধরে ইভটিজিংয়ের জেরে হত্যাকা-ের ঘটনাটি ঘটে।

চলতি বছরের গত ২৯ অক্টোবর সন্ধ্যা সোয়া সাতটার দিকে ঢাকার হাজারীবাগ থানাধীন বেড়িবাঁধ এলাকার ষড়কুঞ্জ আবাসিক এলাকায় সজল (২২) ছুরিকাঘাতে হত্যা করা হয়। তার পিতার নাম মোঃ জাহিদুল ইসলাম। বাড়ি বরিশালের বাকেরগঞ্জে। ঘটনার পরদিন নিহতের পিতা বাদী হয়ে ১৪/১৫ জনকে আসামি করে ঢাকার হাজারীবাগ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গত ১০ ডিসেম্বর র‌্যাব-২ এর একটি গোয়েন্দা দল ঢাকার হাজারীবাগ থানাধীন আজিজ খান রোড ও রায়ের বাজার এলাকায় অভিযান চালিয়ে সজল হত্যা মামলার আসামি মোঃ জুয়েল মিয়া (২১) ও মোঃ শাকিল হোসেন ওরফে সুজনকে (২০) গ্রেফতার করে।

ফুলকলিতে ভোক্তা অধিকার আদালতের অভিযান, জরিমানা

স্টাফ রিপোর্টার ॥ ভেজালের দায়ে ফুলকলিতে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার আদালত। প্রতিষ্ঠানটির মিষ্টি ও কেকের উৎপাদনের তারিখ পরিবর্তন করে ‘টাটকা’ বলে প্রতারণার অভিযোগে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। বুধবার বাড্ডা এলাকার ফুলকলিতে অভিযান চালায় বাণিজ্য মন্ত্রণালয়ের মনিটরিং টিম। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতের সহকারী পরিচালক আব্দুল জব্বার ম-ল জানান, আগের দিনের বাসি মিষ্টি ও কেকের উৎপাদনের তারিখ পরিবর্তন করে সব মিষ্টি ও কেকের উৎপাদনের তারিখ ১১ ডিসেম্বর ২০১৯ লিখে দিয়েছে। তারা আগের দিনের কী পরিমাপ পণ্য এসেছে, কতগুলো বিক্রি করেছে, তার কোন হিসাব দেখাতে পারেনি।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ঠেকাতে হবে ॥ করোনার আফ্রিকান ধরনে নতুন আতঙ্ক         বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশের নারী ক্রিকেট দল         শিক্ষার্থীদের অবরোধ যানজট, ভোগান্তি         তেল চুরির নেশায় তারা ময়লাবাহী গাড়ি চালাত         এক হাজার ইউপি’তে আজ ভোট ॥ সকল প্রস্তুতি সম্পন্ন         অর্থপাচার নিয়ে সংসদে ক্ষোভ, কমিশন দাবি         পারিবারিক আদালত অবমাননা ॥ কঠিন শাস্তি দিতে হবে         জাল রুপী তৈরি হয় পাকিস্তানে, পাচার হয় ভারতে         বরাদ্দ পেয়েও বাসায় উঠতে পারছেন না পুলিশ সদস্যরা         খালেদা জিয়ার মূল সমস্যা পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ ॥ ফখরুল         ২৭শ’ বছরের প্রাচীন প্রতœতাত্ত্বিক নিদর্শনের সন্ধান         অবৈধ দখলদারদের কবলে চট্টগ্রামের সড়ক ও ফুটপাথ         হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী         অর্থপাচারকারীদের নামের তালিকা চেয়েছেন অর্থমন্ত্রী         পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে নির্বাচন আগামী ৫ জানুয়ারি         দ্বিতীয় বৈঠকও নিষ্ফল হাফ ভাড়া         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল