শনিবার ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দক্ষ প্রশাসক ও কুটনীতিকের নাম শেখ হাসিনা ॥ সেতুমন্ত্রী

দক্ষ প্রশাসক ও কুটনীতিকের নাম শেখ হাসিনা ॥  সেতুমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের বলেছেন, বিএনপি দাবি করে তারা নাকি মাইনরটি বান্ধব। এটা কি কোন মানুষ বিশ্বাস করবে। ৭৫’ পরবর্তী সময় থেকে এখন পর্যন্ত মাইনরটি বান্ধব শেখ হাসিনা সরকার। তিনি বলেন, বিগত ২০০১ সালে বিএনপি জোট সরকার ক্ষমতায় এসে মাইনটরি ও হিন্দু ওপর যে নির্যাতন করেছে তা ৭১’ সালের বর্বরতার সাথে তুলনীয়। আর অন্যদিকে ৭৫’ পরবর্তী শেখ হাসিনাই এখন পর্যন্ত জনপ্রিয় নেতা। দক্ষ প্রশাসক ও কুটনীতিকের নাম শেখ হাসিনা। বিশ্বের তিন জন সৎ প্রধানমন্ত্রীর মধ্যে আমাদের শেখ হাসিনা একজন। এই নেতা আরও বলেন, ত্যাগী পরিশ্রমী প্রধানমন্ত্রীর মধ্যে একজন হচ্ছেন শেখ হাসিনা। বিশ্বের ১০ প্রভাবশালী নেতার মধ্যে শেখ হাসিনা একজন। এই বাংলার সৎ রাজনীতিকের নাম শেখ হাসিনা। শুদ্ধি অভিযান চলছে। তাই আমরা চাই বিশুদ্ধ রক্তের নেতা। তিনি আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন ও কাউন্সিল-২০১৯ আয়োজিত এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দানকালে এই কথা বলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট আলহাজ্ব মোঃ আবু জাহিরের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খানের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও হবিগঞ্জ-৪ আসনের এমপি এডভোকেট মাহবুব আলী, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাবেক শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম সাহিদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, হবিগঞ্জ-১ আসনের এমপি আলহাজ্ব শাহনেয়াজ মিলাদ গাজী, আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য ও হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী ও অধ্যাপক রফিকুল ইসলাম প্রমুখ।

এদিকে সম্মেলনের শেষ পর্যায়ে প্রধান অতিথি মন্ত্রী ওবায়েদুল কাদের আগামী ৩ বছরের জন্য হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষনা দেন। এতে বর্তমান সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপিকে আবারও সভাপতি এবং এক সময়ের তুখোড় ছাত্রনেতা এডভোকেট আলমগীর চৌধুরীকে সাধারন সম্পাদক করা হয়। বর্তমান কমিটি থেকে বাদ পড়েছেন সাধারন সম্পাদক হবিগঞ্জ-২ আসনের এমপি এডভোকেট আব্দুল মজিদ খান।

শীর্ষ সংবাদ:
দীর্ঘদিনের পরীক্ষিত নেতাকর্মীদের অবশ্যই মূল্যায়ন করতে হবে ॥ কাদের         মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাসের ৮ জন গ্রেফতার         জাপানে প্রতি দেড় হাজার জনে ১ জনের বয়স ১০০ বছর!         পদত্যাগের কয়েকদিন পর যুদ্ধ সমাধিমন্দির পরিদর্শন অ্যাবের         সীমান্তে হত্যাকান্ড বন্ধে সর্বোচ্চ প্রাধান্য দেয়ার প্রতিশ্রুতি বিএসএফের         যুক্তরাষ্ট্রের চার অঙ্গরাজ্যে ভোটগ্রহণ শুরু, এগিয়ে জো বাইডেন         ভারতের মুর্শিদাবাদে ৬ আল কায়দা জঙ্গি গ্রেফতার         করোনার দ্বিতীয় ধাক্কায় ফের লকডাউনে যাচ্ছে ইউরোপ         পারস্য উপসাগরে বিমানবাহী যুদ্ধজাহাজ মোতায়েন যুক্তরাষ্ট্রের         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ছাড়াল         রাশিয়ার হস্তক্ষেপের বিষয়ে এফবিআইর সতর্কবার্তা         ভারতের মোহ কাটিয়ে চীন ঘেঁষছে বাংলাদেশ ॥ ইকোনমিস্টের প্রতিবেদন         বাড়ছে চীন-তাইওয়ান উত্তেজনা         নিরপরাধ কাশ্মীরিদের হত্যা করা হয়েছে: ভারতীয় সেনাবাহিনী         নেপালে পাঠ্যবইয়ে নতুন মানচিত্র, এরপর মুদ্রায়         লকডাউনের কবলে মাদ্রিদের সাড়ে ৮ লাখ বাসিন্দা         আবার আমেরিকার বিরোধিতায় তিন ইউরোপীয় দেশ         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ দগ্ধ আরেকজনের মৃত্যু         পরমাণু কর্মসূচীতে ইসরাইলকে অনুসরণ করছে সৌদি ॥ ইরান         ছিনতাইকারীরা ছুরিকাঘাতে হত্যা করল বাস কাউন্টারের ম্যানেজারকে