শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী নিহত

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ১০ ডিসেম্বর ॥ সড়ক দুর্ঘটনায় নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাজিরপুর সদর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন খানের মেয়ে, পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ফারমিন মৌলি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত আটটার দিকে বাগেরহাটের চিতলমারীর কুনিয়ার মোড় এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা যায়, মৌলি টুঙ্গিপাড়া থেকে মোটরসাইকেলে করে নাজিরপুর আসছিলেন। মোটরসাইকেলের চালক ছাত্রলীগ নেতা রাকিব জানান, টুঙ্গিপাড়া থেকে মৌলিকে নিয়ে তিনি নাজিরপুরের দিকে আসছিলেন। কুনিয়ার মোড় এলাকায় এলে মৌলি তাকে জানায়, খুব ঠা-া লাগছে। এ সময় রাকিব রাস্তার পাশে মোটরসাইকেল দাঁড় করিয়ে মৌলিকে একটি মাফলার দেই। মৌলি রাস্তার পাশে দাঁড়িয়ে মাফলারটি পড়ছিল। এ সময় রাস্তার এক দিক থেকে টমটম এবং অপরদিক থেকে একটি এ্যাম্বুলেন্স আসে। এ্যাম্বুলেন্সটি টমটমকে পাশ কাটিয়ে যাওয়ার সময় মৌলিকে ধাক্কা দেয়। এতে মৌলি পড়ে গেলে এ্যাম্বুলেন্সটির চাকা তার মাথার ওপর দিয়ে চলে যায়। এ্যাম্বুলেন্সের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         আফ্রিকার ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫০০ ভবন ধস         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে