বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রকাশ্যে রাস্তায় আটকে নবম শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে যৌন হয়রাণির ঘটনায় বখাটে গ্রেফতার

প্রকাশ্যে রাস্তায় আটকে নবম শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে যৌন হয়রাণির ঘটনায় বখাটে গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, পটুয়াখালী ॥ প্রকাশ্যে দিনের বেলা রাস্তায় পথরোধ করে মাদ্রাসার নবম শ্রেণির এক ছাত্রীকে যৌনহয়রাণির ঘটনায় স্থানীয়রা চার বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এরা হচ্ছে সরোয়ার, নোমান, হাসান গাজী ও নাজমুল। এদের বয়স ১৯-২০ বছর। সোমবার বেলা সোয়া একটার ঘটনা। পীড়নের শিকার ওই ছাত্রী পরীক্ষা শেষে বাড়ি ফিরছিল। এলাকার হাইব্রিড ছাত্রলীগ কর্মী বখাটে মামুনের নেতৃত্ব সাত-আটজনে দৌলতপুর মাদ্রাসার ওই ছাত্রীকে (১৪) টিলার রাস্তার মাথায় আটকে প্রথমে ওড়না ধরে টান দেয়।এরপরে যৌন হয়রাণি করতে শরীরে হাত দেয়।

ওই মেয়ের ডাক-চিৎকারে গ্রামবাসী ধাওয়া করে চারজনকে পাকড়াও করে পুলিশে সোপর্দ করেন। এদের বাড়ি কুমিরমারা গ্রামে। এ ঘটনায় আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও চার/পাঁচ জনকে আসামি করে কলাপাড়া থানায় সন্ধ্যায় ছাত্রীর বাবা মসজিদের মোয়াজ্জিন মামলা করেছেন। বাকিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে বলে ওসি মনিরুল ইসলাম নিশ্চিত করেছেন। অপরদিকে এ মামলা প্রত্যাহারের জন্য ধৃতদের পক্ষ থেকে ওই ছাত্রীর বাবাকে চাপ প্রয়োগ করার অভিযোগ উঠেছে।

শীর্ষ সংবাদ:
পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই         বিশ্ব স্বাস্থ্য সংস্থা ছাড়ার আনুষ্ঠানিকতা শুরু করল যুক্তরাষ্ট্র         উ. মেসিডোনিয়ায় ট্রাক থেকে আরো ১৪৪ বাংলাদেশি উদ্ধার         করোনাভাইরাস ধরেই ছাড়ল ব্রাজিলের প্রেসিডেন্টকে        
//--BID Records