শনিবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রিয়াঙ্কার জন্য সালমান-বানসালির দ্বন্দ্ব !

প্রিয়াঙ্কার জন্য সালমান-বানসালির দ্বন্দ্ব   !

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনেতা সালমান খান। নির্মাতা সঞ্জয় লীলা বানসালির প্রথম সিনেমাতে অভিনয় করেছেন তিনি। দুজনের সম্পর্কও ভালো।

চলতি বছরের শুরুতে ঘোষণা আসে, বানসালির ইনশাআল্লাহ সিনেমায় অভিনয় করবেন সালমান। নায়িকা চরিত্রে নেয়া হয় আলিয়া ভাটকে। কিন্তু শুটিং শুরুর আগে এই সিনেমা থেকে সরে দাঁড়ান সালমান। সিনেমাও বন্ধ হয়ে যায়। কিন্তু কী কারণে সালমান এই সিদ্ধান্ত নিয়েছেন তা এখনো স্পষ্ট নয়। এ নিয়ে বলিপাড়ায় অনেক কানাঘুষাও হয়েছে।

সম্প্রতি ডিএনএ নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, সালমান-বানসালি দ্বন্দ্বের কারণ নাকি প্রিয়াঙ্কা। বাজিরাও মাস্তানির পর বানসালির সিনেমায় কাজ করতে চাইছিলেন এই অভিনেত্রী। এজন্য ইনশাআল্লাহ সিনেমার একটি আইটেম গানে তাকে চাইছিলেন বানসালি। কিন্তু বেঁকে বসেন সালমান। মতের মিল না হওয়ায় সিনেমাটি থেকেই সরে দাঁড়ান ‘বলিউডের ভাইজান’খ্যাত এই তারকা।

এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, সালমান বানসালির সিদ্ধান্তের বিরোধীতা করেন। তিনি এই আইটেম গানে ডেইজি শাহকে চাইছিলেন। কিন্তু বানসালি তা মেনে নেয়নি।

এর আগে ইনশাআল্লাহ সিনেমা থেকে সরে দাঁড়ানোর ব্যাপারে সালমান বলেন, খামোশি সিনেমাতে অভিনয়ের আগে থেকেই বানসালির সঙ্গে আমার বন্ধুত্ব। মনীষা কৈরালার মাধ্যমে সে আমার সঙ্গে দেখা করতে এসেছিল। এরপর আমরা হাম দিল দে চুকে সানাম সিনেমায় একসঙ্গে কাজ করি। সে যখন এই সিনেমা নিয়ে আমার সঙ্গে কথা বলতে আসে আমার এটি পছন্দ হয় এবং আবারো একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিই। একটি কথা বলতে চাই, সঞ্জয় লীলা বানসালি কখনো তার সিনেমা নিয়ে প্রতারণা করেন না। আমি চেয়েছি, সে যে সিনেমাটি তৈরি করতে চায়, তা তৈরি করুক। আমি মনে করি, আমাদের বন্ধুত্বের মাঝে কোনো পরিবর্তন হবে না। তার মা ও বোনের সঙ্গেও আমার সম্পর্ক খুবই ভালো। তার জন্য শুভকামনা। ভবিষ্যতে আমরা আবারো কাজ করব ইনশাআল্লাহ।

শীর্ষ সংবাদ:
হাওড়ে মরণ ফাঁদ ॥ অরক্ষিত নৌ পরিবহন ব্যবস্থা         বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী আজ         অশুভ চক্র গুজব রটনা ও অপপ্রচারে লিপ্ত ॥ কাদের         সিনহা হত্যায় জড়িত কেউই ছাড় পাবে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে করোনা আক্রান্ত আড়াই লাখ ছাড়িয়েছে         যুক্তরাষ্ট্রে ফের রেকর্ড মৃত্যুর ঘটনা         সিনহাকে হত্যার কারণ এখনও অনুদ্ঘাটিত         রাজধানীতে গাড়ির ধাক্কায় পর্বতারোহী রেশমার মৃত্যু         বৃষ্টি ও জোয়ারে বন্যা পরিস্থিতির অবনতি         করোনায় চবি শিক্ষকের মৃত্যু ॥ নতুন আক্রান্ত ১২৮         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ঝুঁকি নিয়ে পদ্মা পাড়ি         ই-কমার্স কর্মসংস্থান ও অর্থনৈতিক কর্মকান্ড গতিশীল করেছে         মুজিব-বর্ষে বঙ্গবন্ধুর খুনীদের আরও একজনকে দেশে ফিরিয়ে এনে বিচারের সম্মুখীন করব : পররাষ্ট্রমন্ত্রী         সিনহা নিহতের ঘটনায় কাউকেই ছাড় নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে দ্রুত         চার নাইজেরিয়ানসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক         রাজধানীতে প্রাইভেটকার চাপায় পর্বতারোহী রেশমা নিহত         করোনা ভাইরাসে আরও ২৭ জনের মৃত্যু, শনাক্ত আড়াই লাখ ছাড়াল         শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে গুজব রটিয়ে লাভ হবে না ॥ কাদের         জেকেজিকে সহায়তা করেও আসামি নন সাবেক স্বাস্থ্য ডিজি !        
//--BID Records