শনিবার ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আফগানিস্তানের সুন্দরীকেই পছন্দ সালমানের

আফগানিস্তানের সুন্দরীকেই পছন্দ সালমানের

অনলাইন রিপোটার ॥ নিত্য নতুন সুন্দরীদের সঙ্গে ভিড়তে জুড়ি নেই ৫০ বছর পার করা ব্যাচেলর নায়ক সালমান খানের। প্রতিনিয়তই তিনি তরুণীদের সঙ্গে কাজ করে থাকেন। নতুন নতুন সুন্দরীদের ব্রেক দেন নিজের বিপরীতে নিয়ে।

সে তালিকায় দেশের সুন্দরীদের পাশাপাশি ক্যাটরিনা-জ্যাকুলিনদের মতো অনেক বিদেশিনিও রয়েছেন। এবার সালমানের পছন্দের তালিকায় এলেন আফগানিস্তানের এক সুন্দরী। তার নাম ওয়ারিনা হোসেন।

আয়ুষ শর্মার সঙ্গে ‘লভরাত্রি’-তে স্ক্রিন শেয়ার করে আলোচনায় আসেন ওয়ারিনা। সেই ছবি বক্স অফিসে তেমন ভাল ব্যবসা করতে না পারলেও, ওয়ারিনার সৌন্দর্যে মুগ্ধ হয়েছে বলিউড।

এবার সেই বছর কুড়ির ওয়ারিনা হোসেনকে ‘দাবাং থ্রি’ ছবির আইটেম গার্ল হিসেবে দেখা যাবে। আর তাকে পছন্দ করে কাস্ট করেছেন সালমান খান নিজেই। ‘মুন্না বদনাম হুয়া’ নামের গানটি মুক্তি না পেলেও, শুটিংয়ের সময় ওয়ারিনা বেশ কিছু ছবি শেয়ার করেন ফ্লোর থেকে। সেগুলো দেখেই বেশ নড়েচড়ে বসেছে বলিউডপ্রেমীরা।

সম্প্রতি মুক্তি পায় ‘দাবাং থ্রি’র ট্রেলার। যেখানে সালমান খান, সোনাক্ষী সিনহার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সাই মঞ্জরেকর। সালমানের দাবাং দিয়ে যেমন বলিউডে পা রাখেন সোনাক্ষী সিনহা, তেমনি দাবাং থ্রি দিয়ে বলিউডে পা রাখছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই।

সেই সঙ্গে এই সিনেমার আইটেম নম্বরে দেখা যাবে আফগানি সুন্দরি ওয়ারিনা হুসেনকে। ধারণা করা হচ্ছে শিগগিরই হয়তো সালমানের নতুন কোনো ছবিতে ওয়ারিনার দেখা মিলবে নায়িকা হিসেবে। এর আগে আইটেম গার্ল থেকে সালমানের নায়িকা হওয়ার সৌভাগ্য হয়েছে দিশা পাটানির। তার মতো সুযোগ ওয়ারিনাও পেতে যাচ্ছেন বলে বলিউডে জোর গুঞ্জন।

শীর্ষ সংবাদ:
করোনায় দেশের উন্নয়ন অব্যাহত রেখেছেন প্রধানমন্ত্রী ॥ হুইপ ইকবালুর রহিম         মসজিদে বিস্ফোরণ ॥ মৃতের সংখ্যা বেড়ে ৩৩ জন         হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় লাখো মানুষ         দীর্ঘদিনের পরীক্ষিত নেতাকর্মীদের অবশ্যই মূল্যায়ন করতে হবে ॥ কাদের         মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাসের ৮ জন গ্রেফতার         সীমান্তে হত্যাকান্ড বন্ধে সর্বোচ্চ প্রাধান্য দেয়ার প্রতিশ্রুতি বিএসএফের         যুক্তরাষ্ট্রের চার অঙ্গরাজ্যে ভোটগ্রহণ শুরু, এগিয়ে জো বাইডেন         ভারতের মুর্শিদাবাদে ৬ আল কায়দা জঙ্গি গ্রেফতার         করোনার দ্বিতীয় ধাক্কায় ফের লকডাউনে যাচ্ছে ইউরোপ         পারস্য উপসাগরে বিমানবাহী যুদ্ধজাহাজ মোতায়েন যুক্তরাষ্ট্রের         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ছাড়াল         রাশিয়ার হস্তক্ষেপের বিষয়ে এফবিআইর সতর্কবার্তা         ভারতের মোহ কাটিয়ে চীন ঘেঁষছে বাংলাদেশ ॥ ইকোনমিস্টের প্রতিবেদন         বাড়ছে চীন-তাইওয়ান উত্তেজনা         নিরপরাধ কাশ্মীরিদের হত্যা করা হয়েছে: ভারতীয় সেনাবাহিনী         নেপালে পাঠ্যবইয়ে নতুন মানচিত্র, এরপর মুদ্রায়         লকডাউনের কবলে মাদ্রিদের সাড়ে ৮ লাখ বাসিন্দা         আবার আমেরিকার বিরোধিতায় তিন ইউরোপীয় দেশ