বুধবার ১৪ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধোনির ভবিষ্যত্ নিয়ে মুখ খুললেন সৌরভ

ধোনির ভবিষ্যত্ নিয়ে মুখ খুললেন সৌরভ

অনলাইন ডেস্ক ॥ ইংল্যান্ডে বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পরাজয়ের পর থেকে আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যায়নি মহেন্দ্র সিংহ ধোনিকে। ফলে, তাঁর ক্রিকেট কেরিয়ারের ভবিষ্যৎ নিয়ে জল্পনা ক্রমশ বাড়ছে। আর এই প্রসঙ্গেই মুখ খুলেছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ বলেছেন যে, ধোনির ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার জন্য হাতে প্রচুর সময় রয়েছে। তাড়াহুড়ো করার প্রয়োজন নেই বলে জানিয়েছেন তিনি। একই সঙ্গে ধোনির ক্রিকেট কেরিয়ার কোন দিকে এগোবে তা নিয়ে দল পরিচালন সমিতির মধ্যে কোনও ধোঁয়াশা নেই বলেই পরিষ্কার করে দিয়েছেন তিনি। সৌরভের কথায়, “এই ব্যাপারে স্বচ্ছতা রয়েছে আমাদের মধ্যে। কিন্তু কিছু ব্যাপারে প্রকাশ্যে কথা বলা যায় না। ধোনিকে নিয়ে আমাদের ভাবনা যথাসময়েই জানতে পারবেন আপনারা।”

এখানেই না থেমে বোর্ড প্রেসিডেন্ট আরও বলেছেন, “বোর্ড, ধোনি ও নির্বাচকদের মধ্যে এটা নিয়ে স্বচ্ছতা আছে। যখন কোনও চ্যাম্পিয়নের ব্যাপারে সিদ্ধান্ত নিতে হয়, তখন সেটা চার দেওয়ালের মধ্যেই রাখতে হয়। আর ধোনি হল ভারতের একজন অবিশ্বাস্য অ্যাথলিট। তবে আমাদের সবার ওর সম্বন্ধে স্বচ্ছ ধারণা রয়েছে। আর প্রত্যেকেই নিজেদের অবস্থান জানে।”

সম্প্রতি ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রী বলেছেন যে, ২০২০ সালের আইপিএলে ধোনির ভবিষ্যৎ নিয়ে একটা স্পষ্ট ছবি মিলবে। আবার ধোনি কয়েকদিন আগেই বলেছেন জানুয়ারির আগে তাঁর ব্যাপারে কিছু জিজ্ঞাসা না করতে। সৌরভ এই ব্যাপারে বলেছেন, “দেখা যাক, কী হয়। তবে এখনও প্রচুর সময় আছে হাতে। তিন মাসের পরই অবশ্য ছবিটা পরিষ্কার হয়ে যাবে।”

সূত্র- আনন্দবাজার

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩৫৭৬৪৬৪
আক্রান্ত
৩৬২০৪৩
সুস্থ
২৪৮৯৫৪৬৬
সুস্থ
২৭৩৬৯৮
শীর্ষ সংবাদ:
বন্ধ হবে নদী ভাঙ্গন ॥ বিদেশী প্রযুক্তির টেকসই প্রকল্প         কোভিড-১৯ মোকাবেলায় সুসমন্বিত রোডম্যাপ প্রয়োজন ॥ প্রধানমন্ত্রী         প্রথম প্রেসিডেন্সিয়াল বিতর্কের জন্য প্রস্তুত বাইডেন-ট্রাম্প         সিলেটে দিনভর বিক্ষোভ ॥ আরেক আসামি গ্রেফতার তিন জন রিমান্ডে         ফের বেপরোয়া কিশোর গ্যাং ॥ চার মাসে চাঞ্চল্যকর ১৩ খুন         আমদানির পেঁয়াজ দ্রুত আসছে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে         বিদেশী বিনিয়োগের জন্য চাই শক্তিশালী পুঁজিবাজার ॥ সালমান রহমান         এইচএসসি পরীক্ষা ও শিক্ষাঙ্গন খোলার সিদ্ধান্ত শীঘ্রই         মুজিববর্ষে এক শ’ ডিজিটাল সার্ভিস দেয়ার উদ্যোগ         মান বজায় রেখে স্থাপনা নির্মাণ শেষ করতে হবে নির্ধারিত সময়ে         শেখ হাসিনা একে একে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করছেন         সিলেটের ঘটনার দায় নিরূপণে কমিটি করুন- হাইকোর্ট         বাংলাদেশ-ভারত সীমান্ত হত্যা বন্ধে একমত বাংলাদেশ-ভারত         এমসি কলেজের ওই ছাত্রাবাসে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি         কুয়েতের আমির শেখ সাবাহ আর নেই         সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ         করোনা ভ্যাকসিন কিনতে বাংলাদেশকে ৩ মিলিয়ন ডলার অনুদান এডিবির         বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী         শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর