শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আনসারকে আবারও হকিতে ফেরাতে বাহফের উদ্যোগ

আনসারকে আবারও হকিতে ফেরাতে বাহফের উদ্যোগ

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি-এর নির্দেশে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে আবারও হকিতে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু করেছে বাহফে। সে লক্ষ্যে বৃহস্পতিবার আনসার সদর দপ্তরে বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ এনডিসি, পিএসসি, জি-এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে বাহফের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল। যেখানে বাংলাদেশ আনসার ও ভিডিপি দলকে হকিতে ফেরানোর ব্যাপারে ইতিবাচক সাড়া পাওয়া যায়। এই বৈঠকে অংশ নেন বাহফের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশীদ শিকদার, সহ-সভাপতি ড. মাহফুজুর রহমান, সাজেদ এ. এ. আদেল, জাকি আহমেদ রিপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম কিসমত ও কোষাধ্যক্ষ হাজী মোঃ হুমায়ুন এবং বাহফের সভাপতির প্রতিনিধি উইং কমান্ডার নুর-ই-আলম।

উল্লেখ্য, আনসার ও ভিডিপি হকি ফেডারেশনের তালিকাভুক্ত সংস্থা। যদিও নব্বই দশকের পর থেকে হকির কোন আসরে অংশ নেয়নি দলটি। স্বাধীনতা পরবর্তী সময়ে শুধু ক্রীড়া উন্নয়ন নয়, ক্রীড়াবিদদের কর্মসংস্থানের ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে সংস্থাটি। আর তাই আবারও আনসারকে ও ভিডিপিকে হকিতে ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করেছে বাহফে।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records