শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আনসারকে আবারও হকিতে ফেরাতে বাহফের উদ্যোগ

আনসারকে আবারও হকিতে ফেরাতে বাহফের উদ্যোগ

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি-এর নির্দেশে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে আবারও হকিতে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু করেছে বাহফে। সে লক্ষ্যে বৃহস্পতিবার আনসার সদর দপ্তরে বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ এনডিসি, পিএসসি, জি-এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে বাহফের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল। যেখানে বাংলাদেশ আনসার ও ভিডিপি দলকে হকিতে ফেরানোর ব্যাপারে ইতিবাচক সাড়া পাওয়া যায়। এই বৈঠকে অংশ নেন বাহফের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশীদ শিকদার, সহ-সভাপতি ড. মাহফুজুর রহমান, সাজেদ এ. এ. আদেল, জাকি আহমেদ রিপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম কিসমত ও কোষাধ্যক্ষ হাজী মোঃ হুমায়ুন এবং বাহফের সভাপতির প্রতিনিধি উইং কমান্ডার নুর-ই-আলম।

উল্লেখ্য, আনসার ও ভিডিপি হকি ফেডারেশনের তালিকাভুক্ত সংস্থা। যদিও নব্বই দশকের পর থেকে হকির কোন আসরে অংশ নেয়নি দলটি। স্বাধীনতা পরবর্তী সময়ে শুধু ক্রীড়া উন্নয়ন নয়, ক্রীড়াবিদদের কর্মসংস্থানের ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে সংস্থাটি। আর তাই আবারও আনসারকে ও ভিডিপিকে হকিতে ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করেছে বাহফে।

শীর্ষ সংবাদ:
আজ ঠাকুরগাঁও মুক্ত দিবস         জবিতে চার বিভাগের ভর্তি মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা পেছাল         চাঁদপুরে মোটরসাইকেলের ৩ আরোহী বাসচাপায় নিহত         উখিয়ায় ক্যাম্পে আরসা ক্যাডারসহ ২৪১ জন আটক, বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার         ৫০ বছর পর মুক্তিযোদ্ধা বাবা- পুত্রের কবর চিহ্নিত         সড়কের দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড দেখাবে শিক্ষার্থীরা         ১২ ডিসেম্বর দিয়াবাড়ি থেকে আগারগাঁও পর্যন্ত পরীক্ষামূলক ভাবে চলবে মেট্রোরেল         ভক্তের অভিযোগে দুঃখ প্রকাশ করেছেন কৃতি         ১৩ ডিসেম্বর পর্যন্ত কুয়েট বন্ধ ঘোষণা         রামেক হাসপাতালে করোনা উপসর্গে ২ জনের মৃত্যু         বিশ্বের ৩০ দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন         জনকন্ঠে সংবাদ প্রকাশের পর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে বরাদ্দ আসছে         বিয়ের পিড়িতে দুই হাত হারানো ফাল্গুনী         রায়পুরায় অপহরণের ৬ দিন পর মিললো শিশু ইয়াছিনের লাশ         ক্রিশ্চিয়ানো রোনালদোর রেকর্ডে আর্সেনালকে হারাল ইউনাইটেড         সমুদ্রবন্দরে ১ নম্বর হুঁশিয়ারি সংকেত         ফটিকছড়িতে এক মাদক ব্যবসায়ী আটক         দিনাজপুরে বাল্যবিয়ে দেয়ার চেষ্টায় কাজী কারাগারে, বরের জরিমানা         রাজধানীর শেওড়াপাড়ায় মোটরসাইকেল আরোহীকে গুলি করে আহত