শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফরিদপুরে স্কুলশিক্ষকসহ সড়কে নিহত চার

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৬ নবেম্বর ॥ ফরিদপুরের ভাঙ্গায় বাস ও ট্রাকের সংঘর্ষে বাসের চালকসহ তিনজন নিহত ও আহত ২২ জন আহত এবং মধুখালীতে বাসচাপায় স্কুলশিক্ষক নিহত হয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক দুমড়ে মুচড়ে মহাসড়কের ওপর পড়ায় ওই পথে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় ঘণ্টাখানেক পর রেকার দিয়ে গাড়ি দুটি সরিয়ে নেয়ার পর সড়ক যোগাযোগ স্বাভাবিক হয়।

জানা গেছে, ঢাকা থেকে মাদারীপুরগামী চন্দ্রা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে এলে টেকেরহাট থেকে ফরিদপুরগামী একটি পানভর্তি ট্রাকের সঙ্গে সামনাসামনি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে দুজন নিহত এবং ২৩ জন আহত হন। পরে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরেকজন মারা যান।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চন্দ্রা পরিবহনের চালক মাদারীপুর পৌরসভা এলাকার মৃত আমীর হোসেনের ছেলে সিরাজুল ইসলাম (৫৪)। ঘটনাস্থলে মারা যান শিবচর উপজেলার বাবলাতলা গ্রামের তোতা ফারাজীর ছেলে রেজাউল কমির ফারাজী (২৯) ও একই উপজেলার কুতুবপুর গ্রামের মৃত মোহন হাওলাদারের ছেলে খবিরউদ্দিন হাওলাদার।

অন্যদিকে সোমবার রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে মধুখালী উপজেলার কামারখালী টোল প্লাজার সামনে বাসচাপায় নিহত নূর আলম উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর গ্রামের বাসিন্দা। তিনি গড়িয়াদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নূর আলম ওই সময় সড়ক পার হচ্ছিলেন। ওই সময় একটি বাসকে ওভারটেক করায় মাগুরাগামী একটি যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়লে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

নেত্রকোনায় দুই যুবক

নিজস্ব সংবাদদাতা নেত্রকোনা থেকে জানান, নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের বড়ি এলাকায় দু’টি মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবক নিহত ও তিনজন আহত হয়েছেন। সোমবার রাত আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলোÑ মোহনগঞ্জ উপজেলার বাতকোনা গ্রামের আবদুল হেলিমের ছেলে মিজান মিয়া (২৩) ও সুুনামগঞ্জের তাহিরপুর উপজেলার গোপীনাথনগর গ্রামের শ্যামচাঁদ সরকারের ছেলে তনয় সরকার (২১)। আহতরা হলোÑ মোহনগঞ্জের মাঘান গ্রামের রাজীব (২২), একই গ্রামের মোশারফ (২২), মোহনগঞ্জ পৌরসভার শেখবাড়ি এলাকার রকি তালুকদার (২০) এবং সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী গ্রামের সুসেন (২০)। তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বারহাট্টা উপজেলার বড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা দু’টি বেপরোয়া গতিসম্পন্ন মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে তনয় সরকার ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তখন চিকিৎসক মিজান মিয়াকেও মৃত ঘোষণা করেন। এছাড়া অপর চারজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

নীলফামারীতে নারী

স্টাফ রিপোর্টার নীলফামারী থেকে জানান, কামরুন্নাহার (৪০) নামের এক অটোযাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টায় কিশোরীগঞ্জ-জলঢাকা সড়কে এ ঘটনা ঘটে। নিহত নারী রংপুরের গঙ্গাচড়া উপজেলার খলেয়া গঞ্জীপুর গ্রামের লিয়াকত আলীর স্ত্রী। পুলিশ ও এলাকাবাসী জানায় অটোটি জলঢাকা যাচ্ছিল। কিশোরীগঞ্জ উপজেলার বড়ভিটা আবদরিয়া নামক স্থানে কাঁচা রাস্তা থেকে গোবর সার বহনকারী একটি ব্যাটারিচালিত ভ্যান পাকা রাস্তায় হঠাৎ উঠে এলে অটোর সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোতে থাকা ওই নারী সড়কের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। খবর পেয়ে জলঢাকা উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল এসে আহত কামরুন্নাহারকে উদ্ধার করে জলঢাকা হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান।

মুন্সীগঞ্জে যুবক

স্টাফ রিপোর্টার মুন্সীগঞ্জ থেকে জানান, মুন্সীগঞ্জের সিরাজদিখানে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে অনিক ইসলাম (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সে ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার গুয়ালখালী গ্রামের নজরুল ইসলামের পুত্র। এ সময় গুরুতর আহত তিনজনকে ঢাকা মিটফোর্ড মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে সিরাজদিখান উপজেলার ঢাকা-নবাবগঞ্জ সড়কের মরিচা ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী একটি মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিকে থেকে আসা আরেক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ৪ জন আহত হয়। গুরুতর আহত অনিককে কেরানীগঞ্জের লেবুয়ান হাসপাতালে নেয়ার পথেই মারা যান। বাকি তিনজন আহতদের ঢাকা মিটফোর্ড মেডিক্যাল কলেজে হাসপাতালে নেয়া হয়েছে।

সান্তাহারে বৃদ্ধা

নিজস্ব সংবাদদাতা সান্তাহার থেকে জানান, মঙ্গলবার সকালে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে ইজিবাইকের ধাক্কায় প্রাতঃভ্রমণরত এক বৃদ্ধা নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সান্তাহার ইউনিয়নের সান্দিড়া-রক্তদহ বিলের পাড়ঘাট রাস্তায়। জানা গেছে, সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের ফেরদৌস ও ইমন নামের দুই ইজিবাইক চালক ওই রাস্তায় পাল্লা দিয়ে চালাচ্ছিল। একপর্যায়ে চালক ফেরদৌস অপর চালক ইমনকে ওভারটেক করছিল। এ সময় রাস্তার পাশ দিয়ে চলা পথচারী গীতা রানী (৬২) নামের এক বৃদ্ধা মহিলাকে সজোরে ধাক্কা দেয় চালক ফেরদৌসের ইজিবাইক। এতে ঘটনাস্থলেই গীতা রানীর মৃত্যু হয়। নিহত গীতা রানী সান্দিড়া গ্রামের জেলেপাড়ার মৃত বীরেন্দ্রনাথ হালদারের স্ত্রী।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত         আড়াই লাখের বেশি বাংলাদেশীকে ফেরত পাঠাতে পারে কুয়েত         সাবেক উপদেষ্টা রজার স্টোনের সাজা মওকুফ করলেন ট্রাম্প         করোনা ভাইরাসে উন্নয়নশীল দেশগুলোকে মানবিক হওয়ার আহ্বান         যুক্তরাষ্ট্রের বিদায়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিপাকে         সাহেদরাই আওয়ামী শাসনের নমুনা ॥ রিজভী         রাষ্ট্রপতির ভাই করোনায় আক্রান্ত ॥ ভর্তি সিএমএইচে         নতুন রোগ মাল্টিসিস্টেম ইনফ্লেমেটরি সিনড্রোম বাংলাদেশে         করোনা কেড়ে নিল আরডিএ মহাপরিচালকের প্রাণ         করোনায় ব্রাজিলে মৃত্যু ৭০ হাজার ছাড়াল         একদিনে এর আগে বিশ্বে এত মানুষ আক্রান্ত হয়নি         ৯ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা দিল এমিরেটস         ডব্লিইএইচও’র টিআইএমবি বোর্ড সদস্য হলেন সেজুঁতি         ফ্রান্সে নতুন স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ চেয়ে নারীদের বিক্ষোভ        
//--BID Records