মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্ত্রীর কবরের পাশে চিরশায়িত অভিনেতা কালা আজিজ

 স্ত্রীর কবরের পাশে চিরশায়িত অভিনেতা কালা আজিজ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরার কাওলার স্থানীয় একটি কবরস্থানে স্ত্রীর কবরের পাশে রবিবার চিরশায়িত চলচ্চিত্র অভিনেতা কালা আজিজ। এর আগে সেখানেই তার জানাজা সম্পন্ন হয়। বিষয়টি নিশ্চিত করে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

অভিনেতা কালা আজিজ দীর্ঘদিন ডায়াবেটিস ও কিডনিজনিত নানা রোগে ভুগে শনিবার রাত ১০টায় তিনি পৃথিবী থেকে বিদায় নেন। জায়েদ খান বলেন, আজিজ ভাইয়ের ইচ্ছাতে তার স্ত্রীর পাশে তাকে দাফন করা হয়েছে। তিনি ডায়াবেটিস, কিডনি ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন। আমি তার মাগফিরাত কামনা করছি এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

প্রায় তিন দশক ধরে চলচ্চিত্রে পার্শ্ব-অভিনেতা হিসেবে কালা আজিজ অভিনয় করেছেন। ডিপজল ও মান্নার সহশিল্পী হিসেবে অসংখ্য চলচ্চিত্রে তাকে পাওয়া গেছে। দীর্ঘ ক্যারিয়ারে চার শতাধিক চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন। কাজী হায়াৎ পরিচালিত ‘অন্ধকার’ চলচ্চিত্রের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। কালা আজিজ অভিনীত চলচ্চিত্রের তালিকায় রয়েছে- ‘আম্মাজান’, ‘কমান্ডার’, ‘লণ্ড ভণ্ড’, ‘কষ্ট’, ‘কে আমার বাবা’, ‘ইতিহাস’, ‘মেশিনম্যান’, ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’, ‘ভালবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’, ‘পিতার আসন’, ‘কোটি টাকার কাবিন’, ‘মমতাজ’, ‘মনের পাগলামী’, ‘ভালোবাসা আজকাল’ ইত্যাদি।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা