মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় শিক্ষককে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২৩ নবেম্বর ॥ আটঘরিয়া উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে উপজেলা সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশরাফ আলীকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। শনিবার সকাল ছয়টার দিকে এ হত্যার ঘটনা ঘটেছে। নিহত আশরাফ আলী উপজেলার একদন্ত ইউনিয়নের মহেশপুর গ্রামের মোঃ আব্দুল প্রামাণিকের ছেলে। তিনি ফুলবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা স্কাউটের যুগ্ম সম্পাদক ছিলেন। নিহতের ছেলে মোঃ হোসাইন জানান, দীর্ঘদিন ধরে জমি নিয়ে প্রতিবেশী আফজাল হোসেনের সঙ্গে তার বাবার বিরোধ চলছিল। এ নিয়ে শনিবার সকালে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে একই গ্রামের আফজাল হোসেন ঐদিন ভোরে জমি চাষ শুরু করে। এ সময় আশরাফ আলী মাঠে গিয়ে জমি চাষ দেয়ায় নিষেধ করলে আফজালের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লাঠি দিয়ে শিক্ষক আশরাফ আলীকে বেধড়ক মারপিট করে আফজাল। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে নিহতের স্বজন ও স্থানীয়রা থানায় খবর দেয়।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রকিবুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। তদন্ত করে বিস্তারিত বলা যাবে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আশরাফ আলীর পরিবারের স্বজনেরা জানান, উক্ত ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শিক্ষক নেতা আশরাফ আলীকে হত্যার প্রতিবাদে উপজেলার শতশত শিক্ষক ঘটনাস্থলে উপস্থিত হয়ে সকালেই একটি বিক্ষোভ মিছিল করে এবং বক্তারা হত্যাকারীদের বিচারের দাবিতে রবিবার দুপুরে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচীর ঘোষণা দেন।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ