মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় যৌতুকের বলি গৃহবধূ

  • স্বামী-শাশুড়ি আটক

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ যৌতুকের জন্য সাতক্ষীরায় স্বপ্না রানী ম-ল (২০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার বড়দল ইউনিয়নের ডুমুরপোতা গ্রাম থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় স্বামী প্রশান্ত সরকার ও শাশুড়ি সবিতা সরকারকে আটক করেছে পুলিশ।

নিহত স্বপ্না রানী ম-ল (২০) একই উপজেলার খাজরা ইউনিয়নের ফটিকখালী গ্রামের পরিমল ম-লের মেয়ে এবং ডুমুরপোতা গ্রামের মৃত সনাতন সরকারের ছেলে প্রশান্ত সরকারের স্ত্রী। নিহত স্বপ্না রানী ম-লের কাকা শ্যামল কুমার ম-ল জানান, যৌতুকের জন্য তার ভাইজি স্বপ্নাকে প্রায়ই নির্যাতন করত তার স্বামী প্রশান্ত ও শাশুড়ি সবিতা সরকার। এরই জের ধরে বুধবার রাতে তাকে মারপিট করে গুরুতর আহত করে। একপর্যায়ে বৃহস্পতিবার ভোরে সে মারা যাওয়ার পর তার মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে প্রচার দেয়। তিনি আরও জানান, তার গায়ে মারপিটের একাধিক চিহ্ন রয়েছে। আশাশুনি থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনায় ইতোমধ্যে নিহত গৃহবধূর স্বামী প্রশান্ত সরকার ও শাশুড়ি সবিতা সরকারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

খুলনায় মৎস্যজীবীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার খুলনা অফিস থেকে জানান, খুলনার পল্লীতে আব্দুস সালাম গাজী (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ১০টার দিকে পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউনিয়নের পূর্ব গজালিয়া গ্রামে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহত সালাম গাজী একজন মৎস্যজীবী এবং পূর্ব গজালিয়া গ্রামের মৃত মোহর আলীর ছেলে বলে জানা গেছে। পুলিশ জানায়, এ ঘটনায় পাইকগাছা থানায় মামলা হয়েছে। তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমদাদুল হক শেখ বলেন, বুধবার রাতে কে বা কারা আব্দুস সালাম গাজীকে কুপিয়ে হত্যা করে লাশ গজালিয়া গ্রামের একটি রাস্তার ওপর ফেলে রেখে যায়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহতের মাথায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৮৮         দেশ দুঃসময় পার করছে না, বিএনপির চরম দুঃসময় চলছে ॥ কাদের         নুর-মামুনদের গ্রেফতারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি         ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         ওয়ানডে দিয়ে শুরু বাংলাদেশের নিউ জিল্যান্ড সফর         স্লোভেনিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক         আজারবাইজানে আর্মেনীয় আগ্রাসনের নিন্দা ওআইসি-র         আজারবাইজান- আর্মেনিয়া যুদ্ধ ॥ নিহত বেড়ে ৯৫         বিশ্বে করোনায় প্রতি ২৪ ঘণ্টায় ৫৪০০ জনের বেশি প্রাণহানি         জরুরি বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ         মালির নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণা