রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভিক্ষুকের অ্যাকাউন্টে ২ লাখ রুপি!

ভিক্ষুকের অ্যাকাউন্টে ২ লাখ রুপি!

অনলাইন ডেস্ক ॥ রাস্তায় রাস্তায় ভিক্ষা করেই দিন কাটে তার। এখানে সেখানে মানুষের কাছে হাত পেতেই দিন কাটাতে হয়। অথচ এই হতদরিদ্র মানুষটির কাছেই পাওয়া গেল নগদ ১২ হাজার রুপি। আবার তার ব্যাংক অ্যাকাউন্টে রয়েছে দুই লাখ রুপি।

দক্ষিণ ভারতের পুদুচেরিতে এই ঘটনা ঘটেছে। সেখানকার এক মন্দির কর্তৃপক্ষ মন্দিরের বাইরে ভিক্ষা করতে থাকা এক ভিক্ষুকের কাছে ১২ হাজার রুপি পেয়েছেন। শুধু তাই নয়, ভালো করে খোঁজ-খবর নিয়ে জানা গেছে তার ব্যাংক অ্যাকাউন্টে দুই লাখ রুপি আছে আর আধার কার্ডও আছে তার।

কর্তৃপক্ষ জানিয়েছে, ওই ভিক্ষুকের নাম পার্বথাম (৭০)। ওই ভিক্ষুক জানিয়েছেন, তিনি মন্দিরে ভিক্ষা করেই এই টাকা রোজগার করেছেন।

পুলিশ জানিয়েছে, মন্দিরের বাইরে ভিক্ষা করার সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে আশেপাশের লোকজনের কাছে সাহায্য চান তিনি। এএনআইকে পুলিশ কর্মকর্তা মারান বলেন, তার একটি ব্যাংক অ্যাকাউন্ট আছে যাতে দুই লাখ রুপি রয়েছে। আর তার কাছে নগদ ১২ হাজার রুপিও পাওয়া গেছে। তিনি তামিল নাড়ুর কালিকুরিচির বাসিন্দা। তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওই কর্মকর্তা জানান, ৪০ বছর আগে স্বামীকে হারানোর পর থেকে পথে পথে ভিক্ষা করেই দিন কাটে পার্বথামের। এক দোকানদার জানিয়েছেন, ওই মন্দিরেই আট বছর ধরে বাস করছেন পার্বথাম। লোকজন তাকে যা খেতে দেন তা খেয়েই দিন কেটে যায় তার। ওই দোকানদার বলেন, আজকেই আমরা তার টাকা-পয়সার ব্যাপারে জানতে পারলাম।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৮৫৬৩৬৪
আক্রান্ত
১৮৩৭৯৫
সুস্থ
৭৪৮৮১৯৪
সুস্থ
৯৩৬১৪
শীর্ষ সংবাদ:
জেকেজি প্রতারণার হোতা সাবরিনা গ্রেফতার         প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার         অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের         আপীল বিভাগের বিচারিক কার্যক্রম হবে ভার্চুয়াল         সভরেন ওয়েলথ ফান্ড ॥ বৈদেশিক রিজার্ভ থেকে ঋণ নেয়ার একমাত্র পথ         পালাতে পারবে না সাহেদ ধরা পড়তেই হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনার প্রকোপ বাড়লে ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে ॥ আইনমন্ত্রী         করোনায় ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে ॥ শামীম ওসমান         ঈদ-উল-আজহার প্রধান জামাত হবে বায়তুল মোকাররমে         তিস্তার রুদ্রমূর্তি, দুই পাড়েই রেড এ্যালার্ট         করোনা কি বায়ুবাহিত?         নারী পাচার চক্রের হোতা আজম খান দুই সহযোগীসহ গ্রেফতার         বগুড়া-১ আসনে উপনির্বাচন কাল         নিম্নমানের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ক্রয়ে দুর্নীতি তদন্তে ৬ কর্মকর্তাকে তলব দুদকের         রাজধানীতে ৮ অস্থায়ী পশুর হাটের চূড়ান্ত ইজারা সম্পন্ন         রাজধানীতে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না: স্বরাষ্ট্র মন্ত্রণালয়         সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত        
//--BID Records