মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সরকার ডোপিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে ॥ ক্রীড়া প্রতিমন্ত্রী

 সরকার ডোপিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে ॥ ক্রীড়া প্রতিমন্ত্রী

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ সরকার ক্রীড়াঙ্গনের দুর্নীতি ও ডোপিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। আমরা এটি দমনে নিরলস কাজ করে চলেছি। খেলোয়াড়দের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সরকারের পক্ষ থেকে নিয়মিত কাউন্সিলিং, সভা, সেমিনার ও সিম্পোজিয়ামের আয়োজন করা হচ্ছে। বলেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

বুধবার পোলান্ডের কাতোউইচ আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ওর্য়াল্ড কনফারেন্স অন ডোপিং ইন স্পোর্টস শীর্ষক সম্মেলনে বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী এ সময়ে বিশ্ব নেতৃবৃন্দকে ডোপিং মুক্ত ক্রীড়াঙ্গন তৈরীর লক্ষ্যে কার্যকর পদক্ষেপ গ্রহণের উদাত্ত আহ্বান জানিয়ে বলেন, বাংলাদেশ সরকার সবসময় ক্লিন স্পোর্টসের ব্যাপারে মনোযোগী এবং স্বচ্ছ ও পরিচ্ছন্ন খেলাকে উৎসাহ দিয়ে আসছে। প্রতিমন্ত্রী আরও বলেন, তার সরকার ভবিষ্যতেও এ প্রচেষ্টা অব্যাহত রাখতে বদ্ধপরিকর।

মঙ্গলবার থেকে শুরু হওয়া ডোপিং বিরোধী এ সম্মেলনে ১৮৯ দেশের প্রায় ১৬০০ প্রতিনিধি অংশগ্রহণ করছেন। বিশ্ব এ সম্মেলনে চার সদস্য বিশিষ্ট প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records