মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হিয়ুং-মিনের লাল কার্ড বাতিল করল এফএ

হিয়ুং-মিনের লাল কার্ড বাতিল করল এফএ

অনলাইন ডেস্ক ॥ আন্দ্রে গোমেসকে ফাউল করে সন হিয়ুং-মিনের পাওয়া লাল কার্ড বাতিল করেছে ফুটবল এসোসিয়েশন (এফএ)। এর ফলে টটেনহ্যাম ফরোয়ার্ডের তিন ম্যাচের নিষেধাজ্ঞাও বাতিল হয়েছে। টটেনহ্যামের আপিলের ভিত্তিতে সংস্থাটির স্বাধীন নিয়ন্ত্রক কমিশন এই সিদ্ধান্ত নিয়েছে।

গত রবিবার গুডিসন পার্কে ম্যাচের ৭৮তম মিনিটে হিয়ুং-মিনের ফাউলের পর বেকায়দায় পড়ে গিয়ে ডান পায়ে গুরুতর আঘাত পান গোমেস। অস্ত্রোপচারের পর মঙ্গলবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন এভারটনের এই মিডফিল্ডার।

বল দখলে নিতে গিয়ে ফাউলটি করেছিলেন হিয়ুং-মিন। গোমেসের চোটের ভয়াবহতা অনুধাবন করে এরপর কান্নায় ভেঙে পড়েন তিনি। দক্ষিণ কোরিয়ার এই ফরোয়ার্ডকে প্রথমে হলুদ কার্ড দেখান রেফারি মার্টিন অ্যাটকিনসন, পরে দেখান লাল কার্ড।

গোমেসের চোটে হিয়ুং-মিনের ফাউলের ভূমিকা নেই দাবি করে এরপর রেফারির সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করে টটেনহ্যাম। ম্যাচের ভিডিও পর্যালোচনা করার পর এই আপিলের পক্ষেই রায় দিল ইংলিশ ফুটবলের সর্বোচ্চ সংস্থা।

“ভুল সিদ্ধান্তে নিষেধাজ্ঞা পাওয়ার দাবি স্বাধীন নিয়ন্ত্রক কমিশন সমর্থন করায় টটেনহ্যামের পরবর্তী তিন ম্যাচে সন হিয়ুং-মিন খেলতে পারবে।”

প্রিমিয়ার লিগে টটেনহামের পরবর্তী তিন ম্যাচের প্রতিপক্ষ শেফিল্ড ইউনাইটেড, ওয়েস্ট হ্যাম ইউনাইটেড ও বোর্নমাউথ।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records