সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুশফিকুর রহিমের ব্যাটিং বন্দনায় সেহবাগ

মুশফিকুর রহিমের ব্যাটিং বন্দনায় সেহবাগ

অনলাইন ডেস্ক ॥ রবিাবর ৩ নবেম্বর প্রথম টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে বাংলাদেশ ৭ উইকেটের বিশাল জয় তুলে নেওয়ার পর শেহবাগকে হ্যাশট্যাগ দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে খুঁজতে থাকেন টাইগার সমর্থকরা। কেননা বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার আগে ভারতীয় মিডিয়ায় একটি বিজ্ঞাপনচিত্র ছড়িয়ে পড়ে। যেখানে মডেল ছিলেন ভারতের সাবেক তারকা ওপেনার বীরেন্দর শেহবাগ। বিজ্ঞাপনটিতে টি-টোয়েন্টি ফরম্যাটে ভারতের বিপক্ষে বাংলাদেশের সামর্থ্য নিয়ে কিছুটা উপহাস করা হয় অভিযোগ তুলে শেহবাগের বিরুদ্ধে সরব হন টাইগারদের সমর্থকরা। তবে শেহবাগ নিশ্চুপই থেকেছেন।

শেষতক এই সাবেক ক্রিকেটার মুখ খুলেছেন। তবে পাল্টা কোনো বক্তব্য নয়, ম্যাচটি বাংলাদেশ যেভাবে জিতে নিয়েছে, তার ভূয়সী প্রশংসা করেছেন তিনি। বিশেষ করে রান তাড়া করার ক্ষেত্রে মুশফিকুর রহিমের ব্যাটিংয়ের বন্দনা করেছেন এই সাবেক ড্যাশিং ওপেনার।

ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক এ ক্রিকেটার ক্রিকবাজের এক অনুষ্ঠানে বলেন, মুশফিকুর রহিমের খেলা দেখে আমার মহেন্দ্র সিং ধোনির কথা মনে হয়েছে। ঠাণ্ডা মাথায় কী চমৎকার ফিনিশিং!

রবিবারের এ খেলায় প্রথমে ব্যাট করে ১৪৮ রান তোলে ভারত। ১৪৯ রানের টার্গেট ৩ বল বাকি থাকতেই ছুঁয়ে ফেলেন মুশফিকুর রহিম-সৌম্য সরকাররা।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records