শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভিক্ষুকের তালিকায় ইউপি সদস্যের স্বামীসহ ৫ জন

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ সদর উপজেলাকে ভিক্ষুকমুক্ত করার জন্য প্রশাসনের পক্ষ থেকে জনপ্রতিনিধিদের কাছে ভিক্ষুকদের তালিকা চাওয়া হয়েছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বররা সংশ্লিষ্ট এলাকায় ভিক্ষুকদের তালিকা উপজেলা নির্বাহী অফিসারের কাছে জমা দিচ্ছেন। এর মধ্যে সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের ইউপি সদস্য আনোয়ারা বেগম নিজের স্বামী, দুই পুত্র ও দুই পুত্রবধূর নাম দিয়ে ইউপি চেয়ারম্যানের কাছে নামের তালিকা জমা দিয়েছেন। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা নানাভাবে ক্ষোভ প্রকাশ করেছেন। ইউনিয়ন পরিষদের একটি সূত্র জানায়, যশোর সদর উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয় থেকে ভিক্ষুকদের তালিকা চেয়ে ইউপি চেয়ারম্যান রবিউল ইসলামকে একটি চিঠি দেয়া হয়। যার স্মারক নম্বর ৫৮৬/২০১৯। তালিকা চাওয়ায় ইউপি চেয়ারম্যান ইউনিয়নের ইউপি সদস্যদের তালিকা দেয়ার আহ্বান করেন।

ইউপি সদস্য আনোয়ারা বেগম তার স্বামী আতর আলী (৭০), পুত্র সাদিকুর রহমান (৪৫), পুত্রবধূ রিমা বেগম (৩৫), পুত্র তরিকুল ইসলাম (৪০) পুত্রবধূ শিরিনা বেগমের (৩৫) নামের তালিকা করে চেয়ারম্যানের কাছে জমা দেন। চেয়ারম্যান রবিউল ইসলাম বিষয়টি বুঝতে পেরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন ও ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাসেম আলী বিশ^াসকে জানান। তারা ইউপি সদস্য আনোয়ারা বেগমকে জিজ্ঞাসাবাদ করলে বিষয়টি স্বীকার করে বলেন, আমি ওই তালিকা দেইনি। আমার স্বামী তালিকা ইউনিয়ন পরিষদের চৌকিদার নিখিল চন্দ্র বিশ্বাসের কাছে দিয়েছেন।

ফতেপুর ইউনিয়নের তারাগঞ্জ বাজারে শফিয়ার নামে এক ব্যক্তি জানান, আনোয়ারা বেগমের স্বামী আতর আলীর তারাগঞ্জ বাজারে বড় একটি চায়ের দোকান আছে। তার ছেলে সাদিকুরের জুতা ও স্যান্ডেলের দোকান, তরিকুল ইসলামের খুচরা ও পাইকারি বড় মুদির দোকান রয়েছে।

শীর্ষ সংবাদ:
বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত        
//--BID Records