শুক্রবার ১৮ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে শিশুকন্যাসহ বাবার মৃত্যু

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে শিশুকন্যাসহ বাবার মৃত্যু

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে ট্রেনে কেটে বাবা ও মেয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা বলছে তারা একসঙ্গে আত্মহত্যা করেছে তবে পুলিশ জানিয়েছে রেলক্রসিং পারাপারের সময় এই দুর্ঘটনা ঘটে। সোমবার বেলা সাড়ে ৩টার দিকে রাজশাহী নগরীর ভদ্রা মোড়স্থ জামালপুর রেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের লাশ জিআরপি থানা পুলিশের হেফাজতে রয়েছে। অপর জনের লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে শবাগারে রাখা হয়েছে। এরা হলো- মহানগরীর মতিহার থানার ধরমপুর এলাকার মৃত জাহাঙ্গীর আলম মাখনের ছেলে কামরুজ্জামান রুবেল (৩০) ও তার মেয়ে রুবাইয়া খাতুন (৩)। এরমধ্যে নিহত কামরুজ্জামান রুবেলের লাশ জিআরপি থানা পুলিশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পঠিয়েছে। আর ঘটনাস্থল থেকেই মেয়ে রুবাইয়ার লাশ রামেক হাসপাতালে শবাগারে নেওয়া হয়।

রাজশাহীর জিআরপি থানার উপ-পরিদর্শক (এডআই) মশিউর রহমান জানান, দুপুরের পর রেলস্টেশন থেকে ২টা ১৫ মিনিটে খুলনাগামী আন্ত:নগর ট্রেন কপোতাক্ষ এক্সপ্রেস ছাড়ার কথা ছিল। তবে ট্রেনটি লেট ছিল। ট্রেনটি সাড়ে তিনটার দিকে নগরের ভদ্রা জামালপুর রেলক্রসিং দিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। কামরুজ্জামান রুবেল ও তার মেয়ে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনে কাটা পড়েন। এরমধ্যে রুবেল ঘটনাস্থলেই মারা যান। আর স্থানীয়ারা মুমূর্ষ অবস্থায় তার শিশু কন্যাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। কিন্তু হাসপাতালে যাওয়ার পর তারও মৃত্যু হয়। এই ঘটনাটি আশপাশের লোকজন আত্মহত্যা বলে উল্লেখ করলেও ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্তে বিষয়টির সত্যতা পাওয়া যায়নি বলেও জানান জিআরপি থানার এই পুলিশ কর্মকর্তা।

এদিকে, জিআরপি থানার ওসি সাঈদ ইকবাল বলেন, এটি দুর্ঘটনা। রেলক্রসিংয়ে গিয়ে ট্রেনের নিচে ঝাপ দিয়ে তারা আত্মহত্যা করেছেন বলে এমন কোন তথ্যের সত্যতা তারা পাননি। এরপরও তারা ঘটনাটি তদন্ত করে দেখবেন। এছাড়া নিহতদের লাশ ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় জিআরপি থানা ও রাজপাড়া থানায় পৃথক মামলা হয়েছে বলেও জানান জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

শীর্ষ সংবাদ:
করোনা শিল্প ॥ মহামারী প্রতিরোধে         পাওনা বুঝিয়ে রাষ্ট্রায়ত্ত পাটকলে উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         এবার দীর্ঘস্থায়ী রূপ নিতে পারে বন্যা         বাজেটের কপি ছিঁড়ে বিএনপি সংসদের অবমাননা করেছে         ১০০ দিন পর বুড়িমারী স্থলবন্দর পুনরায় চালু         করোনার মধ্যেও রেমিটেন্সে রেকর্ড         বিএনপির ঔদ্ধত্যের নতুন বহিঃপ্রকাশ ॥ তথ্যমন্ত্রী         সাইবার হামলার রেড জোনে দেশ         দেশে করোনার টিকা আবিষ্কার দাবি গ্লোব বায়োটেকের         বায়ান্ন বাজার তিপ্পান্ন গলি         গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্ত করার নির্দেশ         চট্টগ্রামে করোনায় আক্রান্ত ছাড়াল ৯ হাজার         রাজধানীতে আন্তর্জাতিক প্রতারক চক্রের ৩ বিদেশী গ্রেফতার         রূপগঞ্জে কর্মচারীর হাতে মালিক খুন         বিএনপি ১১ বছর ধরে বাজেট প্রত্যাখ্যান করছে : তথ্যমন্ত্রী         বিএসএমএমইউতে চালু হচ্ছে ৩৭০ শয্যার‘করোনা সেন্টার’         ঢামেকে কোনো অনিয়ম হলে তদন্তে বেরিয়ে আসবে : স্বাস্থ্যসচিব         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা        
//--BID Records