বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাজনা রেস্তরাঁয় খাবারে তেলাপোকার দৌড়াদৌড়ি

স্টাফ রিপোর্টার ॥ সাজনা- বনানীর অভিজাত রেস্তরাঁ হিসেবে চিহ্নিত। প্রচুর ভিড়ভাট্টা। খাবারের মান খতিয়ে না দেখলেও স্বাদ বেশ ভালই। তাই ধুম চলে দিবারাত্রি। কিন্তু রবিবার যখন ভ্রাম্যমাণ আদালতে অভিযানে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি খাবারে তেলাপোকার দৌড়াদৌড়ি দেখানো হলো- তখন একজন বমিই করে দেয়।

এ সময় দেখা যায় ভেজালের আটকা। মেয়াদোত্তীর্ণ ভ্যানিলা। ফ্রিজে কাঁচা মাংসের সঙ্গে দই-বড়া ও রান্নাঘরের পাশাপাশি স্টোর রুমে ঘুরছে তেলাপোকা। বনানীর ১১ নম্বর সড়কে সাজনা রেস্তরাঁয় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে এমন দৃশ্য চোখে পড়ে। এসব অপরাধে সাজনাকে তিন লাখ টাকা জরিমানা করেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের (বিএফএসএ) নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম শান্তনু চৌধুরী। তিনি জানান, বনানীর সাজনা রেস্তরাঁয় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে রান্নাঘরে অস্বাস্থ্যকর পরিবেশ দেখা যায়। একই সঙ্গে প্রতিষ্ঠানকে ভবিষ্যতে নিরাপদ খাদ্যবিরোধী কার্য থেকে বিরত থাকার নির্দেশ দেয়া হয়।

শীর্ষ সংবাদ:
সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু         বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক সুস্থ ও সবল আছে ॥ খালিদ মাহমুদ         কুড়িগ্রামে বাসচাপায় এক পরিবারের তিনজনসহ নিহত ৪         স্বাস্থ্য অধিদফতরের সাবেক ডিজিকে দুদকে জিজ্ঞাসাবাদ         শিগগিরই ভারতের ভিসা চালুর চেষ্টা হচ্ছে জানালেন রীভা গাঙ্গুলি         সাবরিনা-আরিফুলদের বিরুদ্ধে অভিযোগ গঠন পেছালো         করোনা রোগীর সংখ্যায় এখনও শীর্ষ আটে বাংলাদেশ         ২০২০ সালের শুরু থেকে ২৫ জুন পর্যন্ত ১৩৪ জন বিচারবহির্ভূত হত্যার শিকার ॥ ফখরুল         রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ         সৌদি যুবরাজ সম্ভবত দুই ভাই-বোনকেই মেরে ফেলেছেন: ড. জাবরির ছেলে         মেক্সিকোয় আক্রান্ত ৫ লাখ, কারফিউতে ফিরল পেরু         পশ্চিমবঙ্গে ২৪ ঘণ্টায় ৫৪ জনের মৃত্যু, আক্রান্ত ২৯৩১         চাঁদপুর শহর রক্ষা বাঁধে আবারও ভয়াবহ ভাঙ্গন         শত্রুর মোকাবিলায় কঠিন ঐক্য বজায় রাখবে আইআরজিসি ও সেনাবাহিনী         করোনায় সম্মুখযোদ্ধা কেউ মারা গেলে পরিবারের সদস্যের চাকরি         ম্যানহাটনের চেয়েও বড় আইস শেল্ফ গলতে শুরু করেছে         দুই সপ্তাহের মধ্যে চিকিৎসকদের করোনা ভ্যাকসিন দেবে রাশিয়া         ইউরোপ যেন আমেরিকার কথায় প্রভাবিত না হয়: ম্যাকরনকে রুহানি         স্কটল্যান্ডে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ৩         বৈরুত বিস্ফোরণে ১৫০০ কোটি ডলারের ক্ষতি হয়েছে ॥ প্রেসিডেন্ট আউন        
//--BID Records