বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রিয়াদ হত্যা ॥ চাচার পরিবারের ৪ জন গ্রেফতার

রিয়াদ হত্যা ॥ চাচার পরিবারের ৪ জন গ্রেফতার

অনলাইন রিপোর্টার ॥ রাজধানী উত্তরখানে সপ্তম শ্রেণির ছাত্র রিয়াদ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে তার চাচার পরিবারের চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন, রিয়াদের চাচাত ভাই আসাদুজ্জামান স্বপন, চাচা জজ মিয়া, চাচী সাবিনা আকতার ও চাচাতো বোন তানজিয়া আকতার শিখা।

শুক্রবার ভোরে সিলেটের জৈন্তাপুর এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয় জানিয়ে উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন বলেন, “তারা ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টায় ছিল।”

এর আগে হত্যাকাণ্ডের পরপরই পুলিশ রিয়াদের খালা হাসনা আকতারকে গ্রেফতার করেছিল।

গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে উত্তরখানের মধ্যপাড়া তালতলা মিয়াবাড়িতে নিজেদের বাসার সামনে হামলার শিকার হয় আনোয়ারা মডেল স্কুলের ছাত্র রিয়াদ (১৫) ও তার বড় ভাই রিজন (১৮)।

পুরনো বিরোধের জের ধরে চাচাতো ভাই স্বপন তাদের ছুরি মারে বলে রিয়াদের খালাত ভাই রিপন সেদিন জানিয়েছিলেন।

আহত রিয়াদকে প্রথমে টঙ্গী হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। পরদিন সেখানেই তার মৃত্যু জয়।

এই ঘটনায় স্বপনসহ আটজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন রিয়াদের বাবা মো. রাজু মিয়া।

উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন বলেন, তারা প্রথমে খবর পেয়েছিলেন, জৈন্তাপুরের একটি বাসায় উঠেছে স্বপনদের পরিবার। সেই বাসায় মধ্যরাতে অভিযান চালিয়ে না পেয়ে ফিরে আসার সময় তাদের হোটেলে ওঠার তথ্য পায় পুলিশ। এরপর ভোরের দিকে সেই হোটেলে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়।

এরা প্রত্যেকেই এজাহারভুক্ত আসামি জানিয়ে ওসি বলেন, মামলার আট আসামির মধ্যে প্রধান সন্দেহভাজনসহ মোট ৫ জনকে এ পর্যন্ত গ্রেফতার করা হয়েছে।

মামলার বাকি তিন আসামি আইনুদ্দিন, মো. আমীন ও আফসানা নিহত রিয়াদদের আত্মীয় জানিয়ে ওসি বলেন, “তাদেরকেও গ্রেফতার করার চেষ্টা চলছে “

শীর্ষ সংবাদ:
পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই         বিশ্ব স্বাস্থ্য সংস্থা ছাড়ার আনুষ্ঠানিকতা শুরু করল যুক্তরাষ্ট্র        
//--BID Records