বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেয়ালে ঘুষি ॥ কপাল পুড়ল প্রোটিয়া ওপেনারের

দেয়ালে ঘুষি ॥ কপাল পুড়ল প্রোটিয়া ওপেনারের

অনলাইন ডেস্ক ॥ মাঠের ভেতরে সময়টা ভালো যাচ্ছে না দক্ষিণ আফ্রিকার ওপেনার এইডেন মারক্রামের। ভারতের বিপক্ষে সবশেষ পুনে টেস্টের দুই ইনিংসেই আউট হয়েছেন শূন্য রানে। তবু সুযোগ পেতেন রাঁচিতে সিরিজের শেষ ম্যাচটিতে।

কিন্তু নিজের কপাল নিজেই পুড়িয়েছেন মারক্রাম, তাও মাঠের বাইরের এক ঘটনায়। ড্রেসিংরুমে দেয়ালে ঘুসি মেরে ভেঙে ফেলেছেন নিজের কবজি। যে কারণে খেলতে পারবেন না সিরিজের শেষ ম্যাচটিতে। তার জায়গায় কোনো পরিবর্তিত খেলোয়াড় ডাকেনি প্রোটিয়ারা।

ঘটনা মূলত পুনে টেস্টেরই। সে ম্যাচের দ্বিতীয় ইনিংসে লেগ বিফোরের ফাঁদে ধরা পড়েন মারক্রাম। সঙ্গী ডিন এলগারের সঙ্গে পরামর্শ করে রিভিউ না নিয়েই সাজঘরে ফিরে যান তিনি। কিন্তু রিপ্লে'তে দেখা বলটা লেগস্টাম্পের বাইরে দিয়ে চলে যেত।

এটি দেখে নিজেকে ধরে রাখতে পারেননি দুই ইনিংসেই ০ রানে আউট হওয়া মারক্রাম। কাছেই থাকা দেয়ালে ঘুষি মেরে বসেন রাগের বশে। যা এতই জোরে ছিলো যে সিটি স্ক্যান করার পর কবজির হাড়ে চিড় ধরা পড়েছে। যে কারণে পরবর্তী চিকিৎসার জন্য তাকে দেশে ফেরত পাঠিয়ে দেয়া হয়েছে।

এদিকে মারক্রামের ঘটনার আগে, একই কাণ্ড ঘটিয়েছেন অস্ট্রেলিয়ার পেস বোলিং অলরাউন্ডার মিচেল মার্শ। শেফিল্ড শিল্ডের ম্যাচে আউট হয়ে তিনি ঘুষি মেরে বসেন ড্রেসিংরুমের দেয়ালে । যে কারণে আপাতত মাঠের বাইরেই থাকতে হচ্ছে তাকে।

শীর্ষ সংবাদ:
পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই         বিশ্ব স্বাস্থ্য সংস্থা ছাড়ার আনুষ্ঠানিকতা শুরু করল যুক্তরাষ্ট্র        
//--BID Records