শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

সংবাদদাতা, সোনারগাঁ, নারায়ণগঞ্জ, ১৭ অক্টোবর ॥ সোনালী ব্যাংক উদ্ধবগঞ্জ শাখার দায়ের করা একটি প্রতারণার মামলার ওয়ারেন্টভুক্ত আসামি নূরুল ইসলামকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার রাতে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনালী ব্যাংক উদ্ধবগঞ্জ শাখার ম্যানেজার মতিউর রহমান জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর গ্রামের মৃত রাজ্জাক মিয়ার ছেলে নুরুল ইসলাম তার ব্যবসা প্রতিষ্ঠান ফারিহা ট্রেডার্সের নামে ২০১২ সালে সোনালী ব্যাংক উদ্ধবগঞ্জ শাখা থেকে ৩ লাখ টাকা ঋণ গ্রহণ করেন।

বর্তমানে সুদে-আসলে ৭ লাখ টাকা হয়েছে। সে ঋণ নেয়ার পরই ব্যাংকের টাকা পরিশোধ না করে পালিয়ে যায়। পরে ২০১৬ সালে ব্যাংক কর্তপক্ষ বাদী হয়ে তার বিরুদ্ধে একটি প্রতারণার মামলা করে। সে মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। দীর্ঘদিন পলাতক থাকার পর বুধবার রাতে তার নিজ বাসা থেকে গ্রেফতার করে থানা পুলিশ।

পটিয়ায় অতিরিক্ত বাস ভাড়া বন্ধে মোবাইল কোর্ট

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, ১৭ অক্টোবর ॥ চট্টগ্রাম-কক্সবাজার-আরাকান মহাসড়কের পটিয়া রুটে অতিরিক্ত বাস ভাড়া আদায়ের অভিযোগে পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল হাসান মোবাইল কোর্ট চালিয়েছেন। রাত জেগে বুধবার রাত সাড়ে ১১টা পর্যন্ত তিনি (ইউএনও) অভিযান চালিয়ে ৬টি যাত্রীবাহী বাস থেকে ১৪ হাজার টাকা জরিমানা আদায় করেছেন। জানা গেছে, বেশকিছু দিন ধরে পটিয়া রুটে কিছু যাত্রীবাহী বাস শহর থেকে অতিরিক্ত ভাড়া আদায় করে আসছে। ২০ টাকার পরির্বতে ১০০ টাকা পর্যন্ত ভাড়া নিয়ে থাকে। যাত্রী কল্যাণ সমিতি ও সাধারণ যাত্রীদের এই অভিযোগ দীর্ঘদিনের।

কিন্তু অদৃশ্য কারণে অতিরিক্ত ভাড়া আদায় বন্ধ হচ্ছে না। বিশেষ করে প্রতি বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার গাড়ির সঙ্কট সৃষ্টি করে মালিক ও শ্রমিকরা যাত্রীদের থেকে অতিরিক্ত ভাড়া আদায় করছে। রাত জেগে ইউএনওর অভিযানকে সাধারণ যাত্রী সাধুবাদ জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে         ওয়ারীতে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যাত্রী হত্যা         বিএনপি কখনও লবিস্ট নিয়োগের প্রয়োজন বোধ করেনি         অবশেষে চট্টগ্রামে হচ্ছে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ, জাদুঘর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে