বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুবককে মলমূত্র খাওয়ানোর ঘটনায় মামলা ॥ তিনজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ঝাড়ফুঁক দেয়ার অপবাদে জেলার হিজলা উপজেলার হরিনাথপুর এলাকায় এক যুবককে অমানুষিক নির্যাতনের পর মুখে মল-মূত্র খাওয়ানোর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে নির্যাতিত আজম বেপারির পিতা মহিউদ্দিন বেপারি বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় গ্রেফতার নির্যাতনের ঘটনার মূল হোতা হরিনাথপুর লঞ্চঘাটে সুপারভাইজার মাহাবুব সিকদার, তার সহযোগী আব্দুর রশিদ মাতুব্বর ও কবির সরদারসহ অজ্ঞাতনামা ৭/৮জনকে আসামি করা হয়েছে। অপরদিকে বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক জানান, নির্যাতিত আজম বেপারির খোঁজ পাওয়া গেছে। তিনি ঘটনার পর পরই লোকলজ্জায় তবলিগ জামাতে অংশ নিতে কিশোরগঞ্জে রয়েছে। সেখান থেকে তাকে বরিশালে ফিরিয়ে আনা হচ্ছে। আজমের অনুপস্থিতির কারণে তার বাবাকে মামলার বাদী করা হয়েছে। মামলার বরাত দিয়ে পুলিশের এ কর্মকর্তা আরও জানান, বাদী মামলায় তার ছেলেকে মিথ্যা অপবাদ দিয়ে এমন নির্যাতন করেছে বলে অভিযোগ করেন। মূলত স্থানীয় জহির খানের সঙ্গে বাদীর দীর্ঘদিনের বিরোধ রয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৪৭৩২৬৩
আক্রান্ত
১৯৩৫৯০
সুস্থ
৭৮৬৭৯৪৮
সুস্থ
১০৫০২৩
শীর্ষ সংবাদ:
সাহেদ গ্রেফতার ॥ মহাপ্রতারক ঠগিবাজ         শেখ হাসিনার আজ কারাবন্দী দিবস         আগ বাড়িয়ে প্রস্তাব দান সাহেদের চাল ছিল ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         আওয়ামী লীগে শুরু হচ্ছে শুদ্ধি অভিযান         শনাক্ত বিবেচনায় দেশে সুস্থতার হার ৫৪ দশমিক ২৫         বন্যা পরিস্থিতি জুলাইয়ের শেষ নাগাদ অব্যাহত থাকবে         জাল টাকা তৈরিতেও নিপুণ কারিগর প্রতারক সাহেদ         ব্রিটেনে শীতকালে করোনায় মারা যাবে সোয়া লাখ         সাবরিনা-আরিফ দম্পতিকে মুখোমুখি করা হবে         ব্রিটিশ কোম্পানির বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করতে পারবেন হামিদা বেগম         বিএনপি-জামায়াতের পাণ্ডা আজম খান নারী পাচারের পাণ্ডা         ডিজিটাল হাটে পশু ক্রয় ও কোরবানির নতুন পদ্ধতি ডিএনসিসির         সাবেক স্বাস্থ্য সচিবের মৌখিক নির্দেশে রিজেন্টের সঙ্গে চুক্তি         আরও দু’বছর গবর্নর থাকছেন ফজলে কবির         বাবা-মায়ের পাশেই চিরনিদ্রায় শায়িত প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর         পশুর চামড়া নিয়ে অরাজকতা বরদাশত করা হবে না : আইজিপি         আগামী ২৫ জুলাইয়ের মধ্যে শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধের আহ্বান         মন্ত্রণালয়কে ব্যাখ্যা দিলেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ফেরি চলাচল ব্যাহত         ঈদে গণপরিবহন নয়, বন্ধ থাকবে পণ্যবাহী পরিবহন        
//--BID Records