মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরের লালপুর ও বাগাতিপাড়া থেকে দুটি মরদেহ উদ্ধার

নাটোরের লালপুর ও বাগাতিপাড়া থেকে দুটি মরদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলা থেকে সাবিনা ইয়াসমিন নামে এক আনছার সদস্য ও রেহেনা বেগম নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে উপজেলার পৃথক স্থান থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহত আনছার সদস্য সাবিনা ইয়াসমিন লালপুর উপজেলার ধনঞ্জয়পাড়া গ্রামের গ্রামের শাহিন হোসেনের স্ত্রী এবং রেহেনা বেগম বাগাতিপাড়া উপজেলার জয়ন্তিপুর গ্রামের মৃত ইউনুস আলীর মেয়ে।

লালপুর থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, আনছার সদস্য সাবিনা ইয়াসমিন পুজার ডিউটি শেষে রাতে তার বাবার বাসা চংধুৃপইলে ফিরেন। রাতে খাওয়া দাওয়া শেষে একটি রুমে ঘুমিয়ে পড়েন তিনি। সকালে ঘরে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্বজনরা পুলিশে খবর দেয়। প্রাথমিকভাবে তার শরীরে বিষক্রিয়ার আলামত মিলেছে। তার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী শাহিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান তিনি।

অপরদিকে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, খবর পেয়ে উপজেলার জয়ন্তি পুর গ্রামে নিজ বাড়ি থেকে রেহেনা বেগম নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়। স্বামী পরিত্যক্তা বৃদ্ধা একাই বসবাস করতেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে রেহেনা বেগমকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records