বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে যুবককে নির্যাতনের পর মুত্র খাওয়ানোর ঘটনায় মামলা ॥ গ্রেফতার ৩

বরিশালে যুবককে নির্যাতনের পর মুত্র খাওয়ানোর ঘটনায় মামলা ॥ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ঝাঁড়-ফুক দেয়ার অপবাদে জেলার হিজলা উপজেলার হরিনাথপুর এলাকায় এক যুবককে অমানুষিক নির্যাতনের পর মুখে মল-মুত্র খাওয়ানোর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে নির্যাতিত আজম বেপারির পিতা মহিউদ্দিন বেপারি বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় গ্রেফতার নির্যাতনের ঘটনার মুলহোতা হরিনাথপুর লঞ্চ ঘাটে সুপারভাইজার মাহাবুব সিকদার, তার সহযোগি আব্দুর রশিদ মাতুব্বর ও কবির সরদারসহ অজ্ঞাতনামা ৭/৮জনকে আসামি করা হয়েছে। অপরদিকে বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক জানান, নির্যাতিত আজম বেপারীর খোঁজ পাওয়া গেছে। তিনি ঘটনার পর পরই লোকলজ্জায় তাবলিগ জামায়াতে অংশ নিতে কিশোরগঞ্জে রয়েছে। সেখান থেকে তাকে বরিশালে ফিরিয়ে আনা হচ্ছে। আজমের অনুপস্থিতির কারনে তার বাবাকে মামলার বাদি করা হয়েছে।

মামলার বরাত দিয়ে পুলিশের এ কর্মকর্তা আরও জানান, বাদি মামলায় তার ছেলেকে মিথ্যা অপবাদ দিয়ে এমন নির্যাতন করেছে বলে অভিযোগ করেন। মুলত স্থানীয় জহির খানের সাথে বাদির দীর্ঘদিনের বিরোধ রয়েছে। সেই বিরোধকে কেন্দ্র করে বাদির ছেলে আজমের ওপর পরিকল্পিতভাবে এ নির্যাতন করা হয়।

উল্লেখ্য, হরিনাথপুর তালতলা জামে মসজিদ রোডে টুমচরের বাসিন্দা ও তেল ব্যবসায়ী মহিউদ্দিন বেপারির পুত্র আজম বেপারীকে (২৫) হাত ও পা বেঁধে নির্মমভাবে নির্যাতনের পরে মুখে বদনা (টয়লেটে ব্যবহৃত পানির পাত্র) দিয়ে মল-মুত্র খাইয়ে দেয় উল্লেখিত গ্রেফতারকৃত তিন আসামি ও তাদের সহযোগিরা। ওইসময়ের ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। অভিযুক্তদের গ্রেফতারের জন্য অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হকের নেতৃত্বে পরিচালিত অভিযানে ঘটনার মুলহোতাসহ তিনজনকে গ্রেফতার করা হয়। অপরদিকে পুলিশে অভিযানে আত্মগোপন করা অন্যান্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার         শিক্ষার্থীদের অটোপাসের খবর ‘গুজব ॥ শিক্ষা মন্ত্রণালয়         মাস্ক দুর্নীতি ॥ মেডিটেকের পরিচালক হুমায়ুনকে জিজ্ঞাসাবাদ         ভারতে আবারও একদিনে ২৪ হাজারের বেশি সংক্রমণ         রিজেন্টের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা         পল্টন থেকে ৩ মানবপাচারকারী আটক         আইভরি কোস্টের প্রধানমন্ত্রীকে ‘সিংহ’ বলে ডাকত সবাই         করোনা ॥ আগাম ১৫ লাখ কবর খুঁড়ে রাখছে দ. আফ্রিকা         সিরিয়ার ক্ষেপণাস্ত্র ব্যবস্থা শক্তিশালী করবে ইরান         জেনারেল সোলাইমানি হত্যা ॥ বোল্টনের দাম্ভিক উক্তির জবাব দিল রাশিয়া         করোনায় হলেও দম্ভ যায়নি ব্রাজিলিয়ান প্রেসিডেন্টের!         চীনের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে যুক্তরাষ্ট্র         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২০ লাখ         কাতারে আক্রান্ত লাখ ছাড়ালেও সুস্থই ৯৬ হাজারের বেশি         করোনা ॥ বাংলাদেশে আরও উদ্বেগজনক পরিস্থিতির আশঙ্কা         মার্কিন মাদক পাচারকারী বিমান ধ্বংস করল ভেনিজুয়েলার বিমানবাহিনী         বুড়িগঙ্গায় লঞ্চডুবি ॥ ময়ূর-২ এর মালিক মোসাদ্দেক গ্রেফতার         উখিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা নিহত, ৩ লাখ ইয়াবা উদ্ধার         শক্তিশালী পাসপোর্ট র‌্যাংকিংয়ে শীর্ষে জাপান         বিদেশি শিক্ষার্থী ফেরত পাঠানোর বিরুদ্ধে মার্কিন আদালতে মামলা        
//--BID Records