রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে যুবককে নির্যাতনের পর মুত্র খাওয়ানোর ঘটনায় মামলা ॥ গ্রেফতার ৩

বরিশালে যুবককে নির্যাতনের পর মুত্র খাওয়ানোর ঘটনায় মামলা ॥ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ঝাঁড়-ফুক দেয়ার অপবাদে জেলার হিজলা উপজেলার হরিনাথপুর এলাকায় এক যুবককে অমানুষিক নির্যাতনের পর মুখে মল-মুত্র খাওয়ানোর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে নির্যাতিত আজম বেপারির পিতা মহিউদ্দিন বেপারি বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় গ্রেফতার নির্যাতনের ঘটনার মুলহোতা হরিনাথপুর লঞ্চ ঘাটে সুপারভাইজার মাহাবুব সিকদার, তার সহযোগি আব্দুর রশিদ মাতুব্বর ও কবির সরদারসহ অজ্ঞাতনামা ৭/৮জনকে আসামি করা হয়েছে। অপরদিকে বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক জানান, নির্যাতিত আজম বেপারীর খোঁজ পাওয়া গেছে। তিনি ঘটনার পর পরই লোকলজ্জায় তাবলিগ জামায়াতে অংশ নিতে কিশোরগঞ্জে রয়েছে। সেখান থেকে তাকে বরিশালে ফিরিয়ে আনা হচ্ছে। আজমের অনুপস্থিতির কারনে তার বাবাকে মামলার বাদি করা হয়েছে।

মামলার বরাত দিয়ে পুলিশের এ কর্মকর্তা আরও জানান, বাদি মামলায় তার ছেলেকে মিথ্যা অপবাদ দিয়ে এমন নির্যাতন করেছে বলে অভিযোগ করেন। মুলত স্থানীয় জহির খানের সাথে বাদির দীর্ঘদিনের বিরোধ রয়েছে। সেই বিরোধকে কেন্দ্র করে বাদির ছেলে আজমের ওপর পরিকল্পিতভাবে এ নির্যাতন করা হয়।

উল্লেখ্য, হরিনাথপুর তালতলা জামে মসজিদ রোডে টুমচরের বাসিন্দা ও তেল ব্যবসায়ী মহিউদ্দিন বেপারির পুত্র আজম বেপারীকে (২৫) হাত ও পা বেঁধে নির্মমভাবে নির্যাতনের পরে মুখে বদনা (টয়লেটে ব্যবহৃত পানির পাত্র) দিয়ে মল-মুত্র খাইয়ে দেয় উল্লেখিত গ্রেফতারকৃত তিন আসামি ও তাদের সহযোগিরা। ওইসময়ের ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। অভিযুক্তদের গ্রেফতারের জন্য অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হকের নেতৃত্বে পরিচালিত অভিযানে ঘটনার মুলহোতাসহ তিনজনকে গ্রেফতার করা হয়। অপরদিকে পুলিশে অভিযানে আত্মগোপন করা অন্যান্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ভূমিকম্পে কাঁপল লাদাখ         বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সর্বোচ্চ সংক্রমণ         জাপানে করোনায় প্রতি লাখে মারা গেছেন এক জনেরও কম মানুষ         করোনা ভাইরাস ॥ মেক্সিকোতে মৃত্যু ৩০ হাজার ছাড়াল         সোমালিয়াকে ইয়েমেনি সুকুত্রা দ্বীপ দখলের প্রস্তাব দিয়েছে আমিরাত         আজ ঝড়বৃষ্টির আভাস দেশের আট অঞ্চলে         জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়        
//--BID Records