বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইন্দোনেশিয়ায় অনুষ্টিত ‘টেক ইন এশিয়া’ মেলায় ইয়োডা নিয়ে বাংলাদেশের সালমান

ইন্দোনেশিয়ায় অনুষ্টিত ‘টেক ইন এশিয়া’ মেলায় ইয়োডা নিয়ে বাংলাদেশের সালমান

অনলাইন ডেস্ক ॥ দক্ষিণ এশিয়ার স্টার্টআপ কোম্পানিগুলো থেকে বাছাই করে সেরা কোম্পানিগুলো নিয়ে প্রতিবছর ‘টেক ইন এশিয়া’ কনফারেন্স অনুষ্ঠিত হয়। সম্প্রতি ইন্দোনেশিয়ার জার্কাতায় ‘জার্কাতা কনভেনশন হল’-এ অনুষ্ঠিত এ মেলায় অংশগ্রহণ করেছে বাংলাদেশের মোহাম্মদ সালমান।

শিক্ষক-শিক্ষার্থীর মিলবন্ধন হিসেবে বাংলাদেশে কাজ করা ইয়োডা নিয়ে তিনি এ সম্মেলনে অংশগ্রহণ করেন।

এ বিষয়ে সালমান বলেন, আন্তর্জাতিক একটি মেলায় ইয়োডা নিয়ে অংশগ্রহণ করতে পারায় আমি গর্বিত। এবং এ মেলায় দর্শনার্থীদের কাছ থেকে ভাল সাড়া পেয়েছি। এখানে এসে বাংলাদেশের স্টার্টআপ মার্কেট নিয়ে বিদেশীদের মুখে প্রসংশা শুনে আরো বেশী ভাল লেগেছে।

উল্লেখ্য, ইয়োডা হল একটি মাধ্যম যেখানে অভিভাবকরা শিক্ষকদের প্রোফাইল দেখে তাদের সন্তানদের জন্য শিক্ষক নির্ধারন করতে পারে।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত        
//--BID Records