সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইন্দোনেশিয়ায় অনুষ্টিত ‘টেক ইন এশিয়া’ মেলায় ইয়োডা নিয়ে বাংলাদেশের সালমান

ইন্দোনেশিয়ায় অনুষ্টিত ‘টেক ইন এশিয়া’ মেলায় ইয়োডা নিয়ে বাংলাদেশের সালমান

অনলাইন ডেস্ক ॥ দক্ষিণ এশিয়ার স্টার্টআপ কোম্পানিগুলো থেকে বাছাই করে সেরা কোম্পানিগুলো নিয়ে প্রতিবছর ‘টেক ইন এশিয়া’ কনফারেন্স অনুষ্ঠিত হয়। সম্প্রতি ইন্দোনেশিয়ার জার্কাতায় ‘জার্কাতা কনভেনশন হল’-এ অনুষ্ঠিত এ মেলায় অংশগ্রহণ করেছে বাংলাদেশের মোহাম্মদ সালমান।

শিক্ষক-শিক্ষার্থীর মিলবন্ধন হিসেবে বাংলাদেশে কাজ করা ইয়োডা নিয়ে তিনি এ সম্মেলনে অংশগ্রহণ করেন।

এ বিষয়ে সালমান বলেন, আন্তর্জাতিক একটি মেলায় ইয়োডা নিয়ে অংশগ্রহণ করতে পারায় আমি গর্বিত। এবং এ মেলায় দর্শনার্থীদের কাছ থেকে ভাল সাড়া পেয়েছি। এখানে এসে বাংলাদেশের স্টার্টআপ মার্কেট নিয়ে বিদেশীদের মুখে প্রসংশা শুনে আরো বেশী ভাল লেগেছে।

উল্লেখ্য, ইয়োডা হল একটি মাধ্যম যেখানে অভিভাবকরা শিক্ষকদের প্রোফাইল দেখে তাদের সন্তানদের জন্য শিক্ষক নির্ধারন করতে পারে।

শীর্ষ সংবাদ:
লিবিয়ায় বাংলাদেশী হত্যা ॥ মাদারীপুরে ৩টি মামলা, নারী গ্রেফতার         পুলিশের গুলিতে যুক্তরাষ্ট্রে একবছরে নিহত এক হাজারের বেশি         চলাচল শুরু করল হাতিরঝিলের ওয়াটার ট্যাক্সিও         দূতাবাস কর্মকর্তা বহিষ্কার ॥ পাক-ভারত উত্তেজনা         এবার ভ্রমণকারীদের জন্য দরজা খুলছে জাপান         দেশের ১৯ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস         গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত         ৬৭ দিন পর ঘুরল গণপরিবহনের চাকা         বাস ভাড়া ৬০ শতাংশ বৃদ্ধির প্রজ্ঞাপনের বৈধতা চ্যালেঞ্জ করে রিট         ভারত সীমান্তে শক্তিশালী অস্ত্র মজুদ করছে চীন         ইতালির চিকিৎসকের দাবি, শক্তি হারাচ্ছে করোনা         কারফিউ উপেক্ষা করে আমেরিকায় বিক্ষোভ; গ্রেফতার ১৪০০         করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যায় ভারত এখন সপ্তম স্থানে         ভয়ে বাঙ্কারে লুকিয়েছিলেন ট্রাম্প !         পৃথিবীর সবচেয়ে দীর্ঘতম লকডাউন ভাঙল ম্যানিলা         করোনা ভাইরাসে প্রাণ হারালেন ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যাপক         বিক্ষোভে অংশ নেওয়া নিউ ইয়র্ক মেয়রের মেয়ে গ্রেফতার         বলিউডের সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই         মাস্ক না পরে বেরুলে ৬ মাস জেল জরিমানা         মানব পাচারকারীদের গ্রেফতারে সিআইডি তদন্তে নেমেছে        
//--BID Records