বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভাবিকে ধর্ষণ চেষ্টাকালে দেবরের পুরুষাঙ্গ কর্তন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ আড়াইহাজারে মনির হোসেন (৩০) নামে এক যুবক তার আপন বড় ভাইয়ের স্ত্রীকে (ভাবি) ধর্ষণ করতে গেলে পুরুষাঙ্গ কর্তনের শিকার হয়েছে। শনিবার রাতে উপজেলার উচিতপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া বুরুমদীপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। মনির হোসেনকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাত ৯টায় পর্যন্ত এ বিষয়ে কেউ মামলা করতে থানায় আসেনি বলে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান।

হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার উচিতপুরা ইউনিয়নের জাঙ্গালিয়ার নয়াবাদের গ্রামের মৃত সাদেকুর রহমানের ছেলে মনির হোসেন তার প্রবাসী ভাইয়ের স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করে আসছিল। শনিবার রাতে ওই স্ত্রী ঘুমন্ত অবস্থায় মনির হোসেন তার ঘরে প্রবেশ করে। পরে তাকে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা চালায়। দেবরের আচরণে ওই স্ত্রী আগে থেকে প্রস্তুতি নিয়ে রেখেছিল। পরে মনির হোসেন তাকে ধর্ষণ করতে চাইলে তার হাতে থাকা ধারালো ব্লেড দিয়ে মনিরের পুরুষাঙ্গ কেটে দেয়। পরে মনিরের আত্মীয়-স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মনিরুজ্জামান জানান, পুরুষাঙ্গটি আংশিক কেটে ফেলেছে। এতে প্রচুর রক্তক্ষরণ হয়। এ অবস্থায় তাকে এ হাসপাতালে নিয়ে আসে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় প্রেরণ করি।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, ঘটনাটি আমি শুনেছি। তবে রবিবার রাত ৯টা পর্যন্ত এ বিষয়ে কেউ থানায় অভিযোগ দেয়নি।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন