বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামালপুরে ১ হাজার ৮৯৭ পিস ইয়াবাসহ এক নারী আটক

জামালপুরে ১ হাজার ৮৯৭ পিস ইয়াবাসহ এক নারী আটক

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ঢাকাগামী যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে এক হাজার ৮৯৭ পিস ইয়াবাসহ মাজেদা বেগম (৩৫) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে ৩৫ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবির) একটি টহল দল। মঙ্গলবার সকালে উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের মির্ধাপাড়া মোড় থেকে তাকে আটক করা হয়।

আটক মাজেদা বেগম কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার চর বামনেরচর গ্রামের নুরু মিয়ার স্ত্রী। ৩৫ বিজিবির আওতাধীন ধানুয়া কামালপুর বিজিবি ক্যাম্পের কমান্ডার হাবিলদার শাফায়াত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার সকাল থেকেই বিজিবির সদস্যরা ধানুয়া কামালপুর ইউনিয়নের মির্ধাপড়া মোড়ে অবস্থান নেন। তারা বেলা ১১টার দিকে ঢাকাগামী রিফাত পরিবহনের যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালান।

এ সময় এক হাজার ৮৯৭ পিস ইয়াবাসহ মাজেদা বেগম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। ইয়াবাগুলো বিক্রির উদ্দেশে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন বলে ওই নারী বিজিবির কাছে স্বীকার করেছেন। জামালপুর ৩৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এস এম আজাদ এ অভিযানের সত্যতা নিশ্চিত করে জনকণ্ঠকে জানান, আটক নারী মাদক ব্যবসায়ী মাজেদা বেগম ইয়াবাগুলো বিক্রির উদ্দেশে রৌমারী থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিল।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাকে আসামি করে বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         র‍্যাব সদর দফতরে নেওয়া হয়েছে সাহেদকে         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         কানাডায় মানবদেহে করোনার ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ শুরু         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         জেট স্কি নিয়ে সমুদ্রে ॥ রোনালদোর ছেলের বিরুদ্ধে পুলিশি তদন্ত         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা        
//--BID Records