বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আনিসা তালুকদারের ‘তোমায় যদি পাই’

আনিসা তালুকদারের ‘তোমায় যদি পাই’

সংস্কৃতি ডেস্ক ॥ এ সময়ের অন্যতম প্রতিভাময়ী কণ্ঠশিল্পী আনিসা তালুকদার। তরুণ প্রজন্মের প্রতিনিধি এই শিল্পী তার নিজস্ব গায়কির মাধ্যমে বেশ পরিচিতি পেয়েছেন। সম্প্রতি মুক্তি পেতে যাচ্ছে তার নতুন একটি গানের মিউজিক ভিডিও। আর এই এ্যালবামটিতে তার সঙ্গে রয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী সাফায়াত। কণ্ঠশিল্পী আনিসা জানান, ‘তোমায় যদি পাই’ এই গানটি নিয়ে আমি বেশ আশাবাদী। গানটি রিলিজ হবে সঙ্গীতা মিউজিক থেকে। সুর ও সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ, ভিডিও পরিচালনা করেছেন সোমিত্র ঘোষ ইমন। ভিডিওতে মডেল হয়েছেন আনিসা তালুকদার ও ভারতে মডেল মিঠুন মাহমুদুল। এটি রোমান্টিক গান, দর্শকদের মান কেড়ে নেবে বলে তিনি মনে করেন। এছাড়াও আনিসার ইতিপূর্বে আরও কিছু এ্যালবাম প্রকাশ হয়েছে। এর মধ্যে রয়েছে ভালবাসা দিবসকে সামনে রেখে নতুন এ্যালবাম ‘এ্যাট্রাকটিভ’।

সঙ্গীতার ব্যানারে এ এ্যালবামটি প্রকাশ হয়েছে। এটি আনিসার ক্যারিয়ারের দ্বিতীয় একক এ্যালবাম। এ এ্যালবামের ‘তুমি ভাল থেক’ শিরোনামের একটি মিউজিক ভিডিও প্রকাশও হয়েছে বিশ্ব ভালবাসা দিবসে। গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। আর সুর ও সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। আনিসা আরও বলেন, এবারের এ্যালবামটি নিয়ে আমি বেশ আশাবাদী। কারণ যে গানটি করেছি তা একটু ভিন্নধর্মী। আমার বিশ্বাস গানটি শ্রোতাদের ভাল লাগবে।

শীর্ষ সংবাদ:
অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে         অর্থনীতি পুনরুদ্ধারে আরও তিন বছর লাগবে         তদন্ত এগোনোর পর এখনও এজাহার জটিলতার নেপথ্যে -         বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিক্সার ৫ যাত্রী নিহত         আসছে নতুন শিক্ষাক্রম, সময়মতো চালুর বিষয়ে শঙ্কা         নগ্ন ছবি, ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি         বাংলাদেশের গ্রামীণ হাসপাতাল পেল বিশ্ব সেরার স্বীকৃতি         ওমিক্রনরোধে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন গাইডলাইন         শাবিপ্রবি সংকট : শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়ন হবে ॥ শিক্ষামন্ত্রী         জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৭, শনাক্ত ১৫৫২৭         ‘শাবির ঘটনায় পুলিশের দায় থাকলে ব্যবস্থা’