সোমবার ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মামলা করে হুমকির মুখে ফারিয়া

  • রেইনট্রিতে ধর্ষণ

স্টাফ রিপোর্টার ॥ দুই মাসের গর্ভের সন্তান নষ্ট ও নারী নির্যাতনের অভিযোগে মামলা করার পর থেকে হুমকির মুখে রয়েছেন বলে অভিযোগ করেছেন আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের পুত্রবধূ ফারিয়া মাহাবুবা পিয়াসা। এ জন্য তিনি মামলাটি চালিয়ে যাবেন বলে ঘোষণা দিয়েছেন। দেশব্যাপী আলোড়ন সৃষ্টিকারী বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণ মামলার প্রধান আসামি সাফাত আহমেদের স্ত্রী মাহাবুবা পিয়াসা আদালত প্রাঙ্গণে এ কথা বলেন। রবিবার ঢাকা মহানগর হাকিম মোঃ তোফাজ্জল হোসেনের আদালতে মামলায় নারাজি দেয়ার পর ফারিয়া মাহাবুবা পিয়াসা এসব কথা বলেন। আদালত নারাজির ওপর শুনানির জন্য আগামী ১ সেপ্টেম্বর দিন ধার্য করেছে।

ফারিয়া বলেন, গর্ভের সন্তান নষ্ট ও নারী নির্যাতনের অভিযোগে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদসহ দুজনের বিরুদ্ধে মামলা করি। আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক মোঃ মজিবুর রহমান আমার কাছে অবৈধভাবে টাকা দাবি করেন। আমি তার দাবি না মানায় সে আমার শ্বশুরের পক্ষে প্রতিবেদন দাখিল করেন। আমি রবিবার এ প্রতিবেদনের বিরুদ্ধে আদালতে নারাজি দিয়েছি।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত