শুক্রবার ১৮ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিরতির পর সজল

আব্দুন নূর সজল। দীর্ঘদিন ধরে দেশীয় শোবিজে কাজ করছেন। রোমান্টিক নাটকের পাশাপাশি এ্যাকশন, সামাজিক, থ্রিলার নাটকে নিয়মিত অভিনয় করেন। পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় এবং বিজ্ঞাপন চিত্রেও কাজ করেছেন। সে দিক থেকে সজল অলরাউন্ডার। এবারের কোরবানির ঈদে তার অভিনীত ১৮টি নাটক প্রচারিত হয়েছে। অভিনীত নাটক প্রসঙ্গে সজল বলেন, ‘অনেক আগে থেকেই পরিকল্পনা করে বেছে বেছে কাজ করছি। ঈদে কাজের চাপ বেশি থাকলেও কাজের ব্যাপারে বিন্দু পরিমাণ ছাড় দেইনি। তাই এই ঈদে বেছে বেছে ১৮টি নাটকে কাজ করেছি। তার মধ্যে থেকে একাধিক নাটকে ইতিবাচক সাড়া পেয়েছি’। ‘রান আউট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সজল। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয়ের কথা থাকলে শেষ পর্যন্ত তা আর করা হয়নি। সাম্প্রতিক সময়ে তার জন্য বড় খবর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই অলরাউন্ডার। দীর্ঘ পাঁচ বছর পর সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সজল। আগামী ২৬ আগস্ট জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘জিন’-এর শূটিং শুরু করতে যাচ্ছেন। আগেই জানা ছিল ‘জিন’ এ অভিনয় করছেন- রোশান ও পূজা চেরি। তবে নতুন করে যুক্ত হয়েছেন ছোট পর্দার এই প্রিয়মুখ।

তার বিপরীতে অভিনয় করবেন পূজা চেরী। ‘ভাল একটি ছবির জন্য দীর্ঘদিন অপেক্ষায় ছিলাম। অবশেষে অপেক্ষার অবসান হয়েছে। বর্তমানে আমাদের দেশে অনেক ভাল সিনেমা নির্মাণ হচ্ছে। বরাবরই বেছে বেছে কাজ করি। বিশেষ করে গল্প ও চরিত্রে জোর দিচ্ছি। ‘জিন’ ছবিটির গল্প ও চরিত্রটি পছন্দ হওয়ায় চুক্তিবদ্ধ হই। আশা করছি ভাল হবে। দীর্ঘ এই বিরতি শেষে দর্শকদের নিরাশ করব না।’ -বললেন সজল।

শীর্ষ সংবাদ:
করোনা শিল্প ॥ মহামারী প্রতিরোধে         পাওনা বুঝিয়ে রাষ্ট্রায়ত্ত পাটকলে উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         এবার দীর্ঘস্থায়ী রূপ নিতে পারে বন্যা         বাজেটের কপি ছিঁড়ে বিএনপি সংসদের অবমাননা করেছে         ১০০ দিন পর বুড়িমারী স্থলবন্দর পুনরায় চালু         করোনার মধ্যেও রেমিটেন্সে রেকর্ড         বিএনপির ঔদ্ধত্যের নতুন বহিঃপ্রকাশ ॥ তথ্যমন্ত্রী         সাইবার হামলার রেড জোনে দেশ         দেশে করোনার টিকা আবিষ্কার দাবি গ্লোব বায়োটেকের         বায়ান্ন বাজার তিপ্পান্ন গলি         গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্ত করার নির্দেশ         চট্টগ্রামে করোনায় আক্রান্ত ছাড়াল ৯ হাজার         রাজধানীতে আন্তর্জাতিক প্রতারক চক্রের ৩ বিদেশী গ্রেফতার         রূপগঞ্জে কর্মচারীর হাতে মালিক খুন         বিএনপি ১১ বছর ধরে বাজেট প্রত্যাখ্যান করছে : তথ্যমন্ত্রী         বিএসএমএমইউতে চালু হচ্ছে ৩৭০ শয্যার‘করোনা সেন্টার’         ঢামেকে কোনো অনিয়ম হলে তদন্তে বেরিয়ে আসবে : স্বাস্থ্যসচিব         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা        
//--BID Records