মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মাগুরায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা , মাগরা ॥ মাগুরা সদর থানা পুলিশ মঙ্গলরার রাতে সদর উপজেলার রাঘবদাইড় গ্রাম থেকে নীরব বিশ্বাস ( ২১) ও শ্রাবনী বিশ্বাস (১৮) নামে এক দম্পতির ঝুলান্ত লাশ উদ্ধার করেছে। শাড়ি দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্তায় তাদের লাশ উদ্ধার করা হয়। নিরব বিশ্বাস মাগুরা সদর উপজেলার রাঘবদাইড় গ্রামের রবীন্দ্রনাথ বিশ্বাসের ছেলে এবং শ্রাবনী বিশ্বাস শালিখা উপজেলার ধনেশ্বরগাতি গ্রামের রঞ্জিত বিশ্বাসের মেয়ে ।

মাগুরা সদর থানার ওসি তদস্ত সাইফুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে মাগুরা সদর উপজেলার রাঘবদাইড় গ্রামের নিরব বিশ্বাসের ঘরের আড়ার সাথে শাড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় এই দুইজনের লাশ উদ্ধার করে । ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আজ বুধবার লাশের ময়নাতদন্ত অনুষ্ঠিত হবে। এই দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল । তারা ২২দিন পূর্বে নিজেরা বিয়ে করেছিল। এটি নিয়ে পারিবারিক দ্বন্দ চলছিল। পুলিশী তদন্ত চলছে। মাগুরা থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records