বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলকাতায় সড়কে প্রাণ গেল দুই বাংলাদেশীর

জনকণ্ঠ ডেস্ক ॥ পশ্চিমবঙ্গের শেক্সপিয়ার সরণির বিড়লা প্ল্যানেটোরিয়ামের কাছে জাগুয়ারের ধাক্কায় দুই বাংলাদেশী নিহত হয়েছেন। শুক্রবার মধ্য রাতে শেক্সপিয়ার সরণি এবং লাউডন স্ট্রিটের সংযোগস্থলে ঘটেছে এই দুর্ঘটনা।

নিহত দুইজন হলেন কাজি মহম্মদ মইনুল আলম (৩৬) এবং ফারহানা ইসলাম তানিয়া (৩০)। আলমের বাড়ি ঝিনাইদহ জেলায়। আর তানিয়ার বাড়ি ঢাকার মহম্মদপুরে। মূলত চিকিৎসা করাতে দিন পনেরো আগে কলকাতায় যান তারা। পুলিশ সূত্রে জানা গেছে, বৃষ্টির মধ্যে রাত দু’টার সময় তীব্র গতিতে একটি জাগুয়ার গাড়ি ছুটে যাচ্ছিল শেক্সপিয়র সরণি ধরে। সেটি যখন লাউডন স্ট্রিটের কাছে, তখন ওই রাস্তা দিয়ে যাচ্ছিল একটি মার্সিডিজ। তীব্র গতিতে জাগুয়ারটি গিয়ে ধাক্কা মারে মার্সিডিজকে। এরপর জাগুয়ারটির ধাক্কায় গুরুতর আহত হয় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুই পথচারী। গুরুতর আহত ওই দু’জনকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। ওই ঘটনায় জখম হয়েছেন মার্সিডিজের চালক ও আরোহী।

পুলিশ জানায়, ওই জাগুয়ারটি কলকাতার একটি নামী রেস্তরাঁ চেনের নামে রেজিস্ট্রেশন করানো। তদন্তকারীদের মতে, সিগন্যাল ভেঙ্গে জাগুয়ারটি দ্রুতগতিতে ছুটে আসার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। জাগুয়ারটিকে আটক করেছে পুলিশ। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে জাগুয়ারের চালককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম আসলাম পারভেজ।

দুই বাংলাদেশীকে গাড়ি চাপায় কলকাতার রেস্তরাঁ মালিকের ছেলে গ্রেফতার ॥ কলকাতায় গাড়ি চাপায় দুই বাংলাদেশীর মৃত্যুর ঘটনায় ওই গাড়ির চালক জনপ্রিয় একটি রেস্তরাঁর মালিকের ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার পারভেজ আরসালান কলকা

তার নামী রেস্তরাঁ আরসালানের মালিকের ছেলে। দুর্ঘটনার সময় তিনিই চালকের আসনে ছিলেন বলে তদন্ত কর্মকর্তাদের বরাত দিয়ে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

শুক্রবার মধ্য রাতের পর লাউডন স্ট্রিটের কাছে ওই দুর্ঘটনায় নিহত দুই বাংলাদেশী হলেন কাজী মুহাম্মদ মঈনুল আলম (৩৬) ও ফারহানা ইসলাম তানিয়া (২৮)। মঈনুল গ্রামীণফোনের রিটেইল সাপোর্ট ম্যানেজার পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি ঝিনাইদহে। আর তানিয়া সিটি ব্যাংকের সিনিয়র অফিসার, ব্যাংকটির ধানমণ্ডি শাখায় কর্মরত ছিলেন। তিনি থাকতেন ঢাকার মোহাম্মদপুরে।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         টিকে থাকার লড়াইয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা