রবিবার ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভোলায় ঈদে মেহেদি রাঙাতে গিয়ে কিশোরী ধর্ষিত

  • বন্দুকযুদ্ধে নিহত ২ ধর্ষক

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ১৪ আগস্ট ॥ ভোলায় এক কৃষকের কিশোরী কন্যা ষষ্ঠ শ্রেণীর ছাত্রীর আর ঈদের আনন্দ করা হলো না। ঈদের আগের রাতে মেহেদি দিয়ে হাত রাঙাতে গিয়ে সম্ভ্রম হারায় সে। তাকে হাত, পা ও মুখ বেঁধে পালাক্রমে নরপশু দুই যুবক ধর্ষণ করেছে। ভোলার আলোচিত বর্বর এই ঘটনাটি ঘটে ঈদ উল আজহার আগের রবিবার রাত ৮টার দিকে ভোলা সদর উপজেলার চর সামাইয়া ইউনিয়নের চর সিফলী গ্রামে। গুরুতর অবস্থায় বর্তমানে ওই কিশোরী বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার ২ দিন পর বুধবার ভোরে ওই ধর্ষণ মামলার প্রধান ২ আসামি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

নিহতরা হলেন- ভোলা সদর উপজেলার চর সামাইয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কামাল মিস্ত্রির ছেলে মোহরী মঞ্জুর আলম (৩০) ও সৈয়দ আহম্মেদের ছেলে আল আমিন (২৫)। এ সময় তাদের কাছ থেকে দেশীয় বন্দুক, বন্দুকের গুলি, গুলির খোসা ও ২টি বগি দা উদ্ধার করা হয়। এছাড়াও তাদের সহযোগী একজনকে আটক করা হয়েছে। ধর্ষিতার পিতা সাংবাদিকদেও কাছে অভিযোগ করেন, এ ঘটনার সঙ্গে অনেকে জড়িত। ডিবি পুলিশের সদস্য রাসেল আসামিদের দিয়ে ইয়াবা বিক্রি করত।

ধর্ষিতার কৃষক পিতা ও তার পরিবারের সদস্যরা জানান, ঈদে তার আদরের দুই মেয়ের জন্য বাজার থেকে কসমেটিকসহ মেহেদি দেয়া হয়। রবিবার সন্ধ্যার দিকে তাদের বাবা গরু বিক্রির টাকা আনতে ভোলা শহরে যান। বাবা শহরে চলে যাওয়ার পর দুই বোন রাত ৮টার দিকে পার্শ্ববর্তী ঘরে থাকা আত্মীয় মাহাফুজের স্ত্রী লিজার কাছে হাতে মেদেহি দিয়ে সাজতে যায়। প্রতি ঈদেই তার কাছে সাজতে যায়।

শীর্ষ সংবাদ:
বাঙালীর মুক্তির সনদ ৬ দফা         দেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের উর্ধগতি থামছে না         ইউনাইটেডে অগ্নিকান্ড অবহেলা আর অব্যবস্থাপনায়         বেনাপোল বন্দর দিয়ে রেল কার্গোতে পণ্য আমদানির অনুমতি         এবার এলাকাভিত্তিক লকডাউন         হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী ॥ তথ্যমন্ত্রী         নাসিমের অবস্থা সঙ্কটাপন্ন, রাখা হয়েছে ভেন্টিলেশনে         বজ্রপাতে শিক্ষক গৃহবধূসহ নয়জনের মৃত্যু         পুরান ঢাকার ৩ গোডাউনে কেমিক্যাল বিস্ফোরণ ॥ দগ্ধ দুই         গায়েবি মামলায় বিরোধীদের গ্রেফতার চলছে ॥ ফখরুল         ভার্চুয়াল কোর্টে সাড়ে ২৭ হাজার জামিন ॥ বিচার প্রার্থীরা উপকৃত         রাজধানী জলসবুজে পরিণত করার মহাপরিকল্পনা         চট্টগ্রামে করোনা সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়ছে         উৎসবমুখর রাজধানীর বাড়ির ছাদ         সংসদের ৩০০ জনকে করোনা পরীক্ষার নির্দেশ         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৩৫ জন         অনলাইনে যোগদান করবেন পদোন্নতি পাওয়া যুগ্ম সচিবরা         রবিবার থেকে রাজধানীতে জোন ভিত্তিক লকডাউন         সোমবার লালা সংগ্রহের ডিভাইস জমা দেবে গণস্বাস্থ্য         করোনা সংকটে এখনো কিছু মানুষ সমালোচনায় ব্যস্ত : তথ্যমন্ত্রী        
//--BID Records