বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত হয়েছে। সোমবার ভোরে বাহারছড়া উত্তর শীলখালি মেরিন ড্রাইভ সড়কে এ ঘটনা ঘটে। র‌্যাব জানায়, নিহতরা হচ্ছেÑ টেকনাফের সাবরাং লেজিরপাড়ার বশির আহমদের পুত্র আবদুর রহমান (৪২) ও রামু গোয়ালিয়া গ্রামের কবির আহমদের পুত্র ওমর ফারুক (৩১)। এ সময় ঘটনাস্থল থেকে ফেনসিডিল, একটি বিদেশী পিস্তল, চার হাজার পিস ইয়াবা, চার রাউন্ড গুলি এবং একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (এসপি) মহিউদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে উখিয়ায় এক ইয়াবা কারবারির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ১২টায় স্থানীয় লোকজনের সহযোগিতায় পালংখালীর চিতাখোলা এলাকা থেকে গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করা হয়। নিহত জসিম উদ্দিন (৩৫) নামের ইয়াবা কারবারি পালংখালী পশ্চিমপাড়ার মৃত নূর মোহাম্মদের পুত্র।

স্থানীয় ইউপি সদস্য নুরুল হক জানান, লোকটি ৬/৭ মাস পূর্বে পালংখালী পশ্চিমপাড়া বনভূমির জায়গায় বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছিল। তার কাছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের স্মাটকার্ড রয়েছে। তার বাড়িতে অপরিচিত লোকজনের আনাগোনা ছিল জানিয়ে তিনি বলেন, সে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভোটার হলেও মূলত পুরনো রোহিঙ্গা।

পঞ্চগড়ে দেয়াল ধসে ছাত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ পঞ্চগড় শহরের সরকারী প্রাইমারী স্কুলের ফুলবাগানের দেয়াল ধসে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম নীলা আক্তার। বাবার নাম আনোয়ার হোসেন লিটন। বাড়ি- শহরের ধাক্কামারা মিলগেট এলাকায়। সোমবার দুপুরে পঞ্চগড় ১নং সরকারী মডেল প্রাইমারী স্কুলে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পরই সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন ও পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল মান্নানকে আহ্বায়ক করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

জানা যায়, স্কুলের শ্রেণীকক্ষে শিক্ষক না থাকায় দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী নীলা আক্তার শ্রেণীকক্ষ সংলগ্ন ফুলবাগানের দেয়ালের পাশে খেলছিল। সেখানে আরও দুই শিক্ষার্থী দেয়াল লাগোয়া মিনি গেটে ঝুলছিল। এক পর্যায়ে দেয়ালটি নীলার ওপর ধসে পরে। অভিভাবকরা দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে শিশুটি মারা যায়। এ ঘটনায় সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

শীর্ষ সংবাদ:
‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক         দায়িত্ব গ্রহণ করলেন ফায়ার সার্ভিসের নবনিযুক্ত মহাপরিচালক         আপনারা যুদ্ধাপরাধীদের সঙ্গে নির্বাচনে অংশ নেবেন না ॥ জাফর ইকবাল         মাঙ্গিপক্স ভাইরাসের বিস্তার ঠেকানো সম্ভব ॥ বিশ্ব স্বাস্থ্য সংস্থা         দেশের অন্তত: ৩০ শতাংশ মানুষ ভুগছে থাইরয়েডে         ইউক্রেনে নিহত হাদিসুরের পরিবার পাচ্ছে ৫ লাখ ডলার         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩০ জনের করোনা শনাক্ত, মৃত্যু নেই         টাকা আত্মসাতের দায়ে সোনালী ব্যাংকের সাবেক এমডিসহ ৯ জনের কারাদণ্ড         পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা ॥ কাদের         কামরাঙ্গীরচরে দুই যুবকের রহস্যজনক মৃত্যু         সাড়ে তিন কোটি টাকা আত্মসাত করেন চক্রটি         শাহরাস্তিতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে, নিহত ১         নিত্যপণ্যের দাম বাড়ছে কিন্তু আমার আয় বাড়েনি         সংযুক্ত আরব আমিরাতেও প্রথম মাঙ্কিপক্স আক্রান্ত রোগী শনাক্ত