শুক্রবার ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চট্টগ্রামে সাকিবকে সংবর্ধনা ৩০ জুলাই

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ ক্রিকেটে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে সংবর্ধনা দেবে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস)। মহানগরীর এমএ আজিজ স্টেডিয়ামে আগামী ৩০ জুলাই এ সংবর্ধনার আয়োজন করা হচ্ছে। সম্মাননা হিসেবে তার হাতে নগরীর চাবি তুলে দেবে চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস জানান, চট্টগ্রামবাসীর পক্ষ থেকে বিশ্ব সেরা এ ক্রিকেটারকে সংবর্ধনা দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে ৩০ জুলাই এমএ আজিজ স্টেডিয়ামে বীরোচিত সংবর্ধনা দেয়া হবে সাকিবকে। লাখো মানুষ যেন এ আয়োজন দেখতে পারেন সে জন্য গ্যালারি, স্টেডিয়াম ও চারপাশে বড় পর্দার ব্যবস্থা করা হবে। এ লক্ষ্যে সকল প্রস্তুতি প্রায় চূড়ান্ত। সংবর্ধনা অনুষ্ঠান তদারক করবেন সিটি মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।

সংবর্ধনা কমিটি সূত্রে জানানো হয়, এ আয়োজন হবে বর্ণিল এবং আকর্ষণীয় যা সকলের জন্য উন্মুক্ত থাকবে। কোন ধরনের বিশৃঙ্খলা যেন না ঘটে সে জন্য নিরাপত্তা ব্যবস্থার দিকে বিশেষ গুরুত্ব দেয়া হবে। স্টেডিয়ামের প্রবেশ মুখে থাকবে পর্যাপ্ত সংখ্যক আর্চওয়ে ও মেটাল ডিটেক্টর দিয়ে তল্লাশির ব্যবস্থা। চট্টগ্রামে এসে সাকিব আল হাসান অবস্থান করবেন হোটেল রেডিসন ব্লুতে।

শীর্ষ সংবাদ:
অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা         বাংলাদেশ-ভারত সহযোগিতা নিছক দেনাপাওনার ঊর্ধ্বে ॥ রীভা গাঙ্গুলি         নিয়মতান্ত্রিকভাবেই ক্ষমতা হস্তান্তর করা হবে ॥ প্রতিশ্রুতি রিপাবলিকানদের         মহামারিতে বিশৃঙ্খলায় বিশ্ব ॥ নিরাপত্তা পরিষদে উত্তপ্ত বাক্যবিনিময়         হাতিয়ায় মাছধরা ট্রলার ডুবি, ২ জেলের মৃতদেহ         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে আক্রান্ত ৭০ লাখ ছাড়ালো         ভারত ছাড়ল হার্লে ডেভিডসন         সিংহের লেজ নিয়ে নাড়াচাড়া করবেন না ॥ ট্রাম্পকে ইরান         ১৩ ঘণ্টা পর নারায়ণগঞ্জের ট্রেন চালু         অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের         একক নিয়ন্ত্রণের কোন কমিটি অনুমোদন নয়         দ্বিচারিতা আর ষড়যন্ত্রই বিএনপির রাজনৈতিক দর্শন ॥ কাদের