বুধবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধামইরহাটে গাঁজাখোর স্বামীর হাতে স্ত্রী খুন

ধামইরহাটে গাঁজাখোর স্বামীর হাতে স্ত্রী খুন

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ সোমবার দিনগত রাতে নওগাঁর ধামইরহাটে গাঁজাখোর স্বামীর হাতে খুন হয়েছে স্ত্রী সাবিনা ইয়াসমিন (৩৪)। পারিবারিক কলহের কারণে স্ত্রী সাবিনাকে ধারালো বটি দিয়ে পিঠে সজোরে কোপ মেরে খুন করে স্বামী নুর মোহম্মদ। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছে। নিহত সাবিনার ছোট ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘাতক স্বামী নুর মোহম্মদ পলাতক রয়েছে।

জানা গেছে, উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত রামরামপুর তেলিপাড়া গ্রামের নুর মোহাম্মদ প্রায় ৫ বছর পূর্বে রাজশাহী কাঁটাখালী এলাকার বাখরাবাজ ইমামপাড়া গ্রামের মৃত নুরুল হুদার মেয়ে সাবিনা ইয়াসমিন (৩৪) কে দ্বিতীয় বিয়ে করে। তাদের পরিবারে কোন সন্তান নেই। সোমবার দিনগত রাত পৌনে ৯টা দিকে নুর মোহম্মদ বাড়িতে ফিরে তার স্ত্রীকে দেখতে না পেয়ে সাবিনা বলে চিৎকার করতে থাকে। এসময় সাবিনা পার্শে ননদ মলিদা বেগমের বাড়িতে ছিল। চিৎকার শুনে সে বাড়িতে এলে নুর মোহম্মদ জিজ্ঞাসা করে ভাতের সঙ্গে কি তরকারী রান্না করা হয়েছে। এ নিয়ে দু’জনের মধ্যে কথাকাটির এক পর্যায়ে নুর মোহম্মদ ধারালো বটি দিয়ে সাবিনার পিঠের ডানপার্শে সজোরে কোপ মাপে। এতে সাবিনার প্রচুর রক্তক্ষরণ হয়। একই বাড়ির অন্য ঘরে অবস্থানরত নুর মোহম্মদের মা খাতিজা বেগম বিষয়টি টের পেয়ে মেরে ফেললো বলে চিৎকার করতে থাকে। তাৎক্ষনিক প্রতিবেশি ও তার মেয়ে মলিদা বেগম ছুটে আসে। এ ব্যাপারে মলিদা বেগম বলেন, ঘটনাস্থলে এসে তিনি দেখেন সাবিনার পিঠের ক্ষত স্থান থেকে প্রচুর রক্তপাত হচ্ছে। তাৎক্ষনিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার প্রস্তুতির সময় সে মারা যায়। ঘটনার পর থেকে তার ভাই পলাতক রয়েছে। এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মোঃ জাকিরুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.কামরুজ্জামানসহ পুলিশ ফোর্স ঘটনাস্থলে যায়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে নিহতের ছোট ভাই বুলবুল হোসেন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। তবে আসামী নুর মোহম্মদ পলাতক রয়েছে।

শীর্ষ সংবাদ:
চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য         জাবিতে ১২ জুলাই থেকে অনলাইন ক্লাস শুরু         উত্তরে পানি কমতে শুরু করলেও দুর্ভোগ কমেনি         বন্যা মোকাবেলায় বাংলাদেশকে এক লাখ ইউরো দিচ্ছে ইইউ         ভার্চুয়াল আদালত নিয়ে আজ বিচারপতিদের ফুলকোর্ট সভা         বাজার স্থিতিশীল রাখতে এবার চাল আমদানির সিদ্ধান্ত         ঘরে বসেই দেখা যাবে গোয়ালঘর, কেনা যাবে কোরবানির পশু         এ বছর লক্ষ্যমাত্রার চেয়েও বেশি আউশ আবাদ হয়েছে         ড্রেন নির্মাণে রডের পরিবর্তে বাঁশ ব্যবহারকারী ইউপি মেম্বার সাসপেন্ড         সারাদেশে ১৫৮টি প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার        
//--BID Records