সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে আফ্রিকান মাগুর ও পলিথিন ধ্বংস

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর মাছবাজারে অভিযান চালিয়ে শনিবার বিপুল পরিমাণ ফরমালিনযুক্ত মাছ ও নিষিদ্ধ আফ্রিকান মাগুর জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। বিকেলে ওই মাছ ধ্বংস করা হয়। একইদিন ভ্রাম্যমাণ আদালত বড়বাজার গোহাটা এলাকার রামনাথ স্টোর থেকে জব্দকৃত প্রায় একমণ পলিথিন ধ্বংস করে।

মৎস্য সপ্তাহ উপলক্ষে দিনভর চালানো ভ্রাম্যমাণ আদালতের এ দিনের অভিযানে শহরের শংকরপুর বটতলার খাঁন পোল্ট্রি এ্যান্ড ফিস ফিড ও মুজিব সড়কের মেসার্স খন্দকার ট্রেডার্সকে লাইসেন্সবিহীন মাছের খাদ্য বেচাকেনার অপরাধে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক যশোর সদরের সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ জাকির হাসান জানান, মৎস্য ও পশু খাদ্য আইন-২০১০ এবং মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন-১৯৫০ অনুযায়ী এসব ব্যবসায়ী ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে দন্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে জেলা মৎস্য দফতরের সহকারী পরিচালক এসএম আশিকুর রহমান ও যশোর সদর উপজেলা সিনিয়ার মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দেব উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১         করোনা ভাইরাসের সংকটেও বিএনপি চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরেছে         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী         ‘করোনাসংকট মোকাবেলায় তরুণদের ভূমিকা’         আইসিইউ’র অতিরিক্ত ভাড়ার অভিযোগ দুদককে তদন্তের নির্দেশ         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনায় শিক্ষার্থী শূন্য সবুজ মতিহারে নীরবেই ৬৮ তে পা রাখলো রাবি         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান        
//--BID Records