বৃহস্পতিবার ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিমানের গুরুত্বপূর্ণ ৩ পদে রদবদল

বিমানের গুরুত্বপূর্ণ ৩ পদে রদবদল

অনলাইন ডেস্ক ॥ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের গুরুত্বপূর্ণ তিনটি পদে রদবদল করা হয়েছে। পরিচালক, ফ্লাইট অপারেশন ও মহাব্যবস্থাপকসহ (যানবাহন) গুরুত্বপূর্ণ ১২ কর্মকর্তার পদে রদবদল আনা হয়েছে। বেশকিছু বিভাগের কাজে গতিশীলতা আনা হয়েছে বলে ওই দাফতরিক আদেশে বলা হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. আজিজুল ইসলাম স্বাক্ষরিত বদলির আদেশে বলা হয়, মহাব্যবস্থাপক (যানবাহন) শাকিল মেরাজকে মহাব্যবস্থাপক (মুদ্রণ ও প্রকাশনা), মহাব্যবস্থাপক (জিসিই) বোসরা ইসলামকে মহাব্যবস্থাপক বিএফসিসি, মহাব্যবস্থাপক মো. রাশেদুল করিমকে মহাব্যবস্থাপক (জিএসই) করা হয়েছে।

অপরদিকে মহাব্যবস্থাপক আবু তাহেরকে তার পদ থেকে সরিয়ে মহাব্যবস্থাপক (বিপণন), মহাব্যবস্থাপক মো. শওকত হোসেনকে ঢাকা জেলা বিক্রয় অফিসের মহাব্যবস্থাপক এবং মহাব্যবস্থাপক মো. সালাউদ্দিনকে মহাব্যবস্থাপক বিক্রয় পদে বদলি করা হয়।

আদেশে উপ মহাব্যবস্থাপক (মুদ্রণ ও প্রকাশনা) মো. শামসুল করীমকে উপ মহাব্যবস্থাপক যানবাহন, উপ মহাব্যবস্থাপক (নিরাপত্তা) এস কে এম রেজাকে উপ মহাব্যবস্থাপক পারসোনাল (সংগঠন ও পদ্ধতি শাখার অতিরিক্ত দায়িত্ব), এ এইচ এম শফিউল বারীকে উপ মহাব্যবস্থাপক পারসোনাল পদ থেকে সরিয়ে উপ মহাব্যবস্থাপক বিএফসিসি, উপ মহাব্যবস্থাপক (সংগঠন ও পদ্ধতি) আফরোজা খন্দকারকে উপ মহাব্যবস্থাপক ফ্লাইট সার্ভিস এবং মোকলেসুর রহমান মৃধাকে উপমহাব্যবস্থাপক নিরাপত্তা পদে বদলি করা হয়েছে।

বিমানের ভারপ্রাপ্ত এমডি হিসেবে ক্যাপ্টেন ফারহাত হাসান জামিল দায়িত্বে আছেন। তবে আগে তিনি ফ্লাইট অপারেশনের পরিচালকের দায়িত্বে ছিলেন। নতুন করে ফ্লাইট অপারেশনের ভারপ্রাপ্ত পরিচালকের পদে দায়িত্ব দেয়া হয়েছে ক্যাপ্টেন মাহতাবকে।

শীর্ষ সংবাদ:
থেমে নেই মেগা প্রকল্প ॥ করোনা ভাইরাসের মধ্যেও         সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব         আসন্ন বাজেটে রেকর্ড ভর্তুকি-প্রণোদনা         করোনায় আক্রান্তের সংখ্যা ৫৫ হাজার ছাড়িয়েছে         করোনাভাইরাস শনাক্তের নমুনা পরীক্ষার জটিলতা কেটে গেছে         গণপরিবহন কতটা নিরাপদ?         ইউএস বাংলা-নভোর সব ফ্লাইট উড়লেও বিমানের সব বাতিল         বিদ্যুত কেন্দ্রের খালি জায়গায় বনায়নের উদ্যোগ         মানুষের পাশে আওয়ামী লীগের জনপ্রতিনিধিরা         চট্টগ্রামে করোনা রোগী ভর্তি করছে না বেসরকারী হাসপাতাল         ঢাকাগামী ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ চালু হচ্ছে আগামীকাল         করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধাসহ ১৮ জনের মৃত্যু         করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৯৫         রাজধানীর চার কলেজে ‘সতন্ত্র’ ভর্তি কার্যক্রম স্থগিত         সচেতন না হলে সরকার আবারও কঠোর হবে : সেতুমন্ত্রী         গণস্বাস্থ্যের কিটে ত্রুটি ॥ পরীক্ষা স্থগিতে বিএসএমএমইউকে চিঠি         পূর্ব লাদাখে ঢুকে পড়েছে চীনা বাহিনী ॥ ভারতের প্রতিরক্ষামন্ত্রী         রাজশাহী বিভাগে করোনায় নতুন আক্রান্তের রেকর্ড         চাঁদপুরে করোনা উপসর্গে নারীসহ ৫ জনের মৃত্যু        
//--BID Records