মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিমানের গুরুত্বপূর্ণ ৩ পদে রদবদল

বিমানের গুরুত্বপূর্ণ ৩ পদে রদবদল

অনলাইন ডেস্ক ॥ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের গুরুত্বপূর্ণ তিনটি পদে রদবদল করা হয়েছে। পরিচালক, ফ্লাইট অপারেশন ও মহাব্যবস্থাপকসহ (যানবাহন) গুরুত্বপূর্ণ ১২ কর্মকর্তার পদে রদবদল আনা হয়েছে। বেশকিছু বিভাগের কাজে গতিশীলতা আনা হয়েছে বলে ওই দাফতরিক আদেশে বলা হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. আজিজুল ইসলাম স্বাক্ষরিত বদলির আদেশে বলা হয়, মহাব্যবস্থাপক (যানবাহন) শাকিল মেরাজকে মহাব্যবস্থাপক (মুদ্রণ ও প্রকাশনা), মহাব্যবস্থাপক (জিসিই) বোসরা ইসলামকে মহাব্যবস্থাপক বিএফসিসি, মহাব্যবস্থাপক মো. রাশেদুল করিমকে মহাব্যবস্থাপক (জিএসই) করা হয়েছে।

অপরদিকে মহাব্যবস্থাপক আবু তাহেরকে তার পদ থেকে সরিয়ে মহাব্যবস্থাপক (বিপণন), মহাব্যবস্থাপক মো. শওকত হোসেনকে ঢাকা জেলা বিক্রয় অফিসের মহাব্যবস্থাপক এবং মহাব্যবস্থাপক মো. সালাউদ্দিনকে মহাব্যবস্থাপক বিক্রয় পদে বদলি করা হয়।

আদেশে উপ মহাব্যবস্থাপক (মুদ্রণ ও প্রকাশনা) মো. শামসুল করীমকে উপ মহাব্যবস্থাপক যানবাহন, উপ মহাব্যবস্থাপক (নিরাপত্তা) এস কে এম রেজাকে উপ মহাব্যবস্থাপক পারসোনাল (সংগঠন ও পদ্ধতি শাখার অতিরিক্ত দায়িত্ব), এ এইচ এম শফিউল বারীকে উপ মহাব্যবস্থাপক পারসোনাল পদ থেকে সরিয়ে উপ মহাব্যবস্থাপক বিএফসিসি, উপ মহাব্যবস্থাপক (সংগঠন ও পদ্ধতি) আফরোজা খন্দকারকে উপ মহাব্যবস্থাপক ফ্লাইট সার্ভিস এবং মোকলেসুর রহমান মৃধাকে উপমহাব্যবস্থাপক নিরাপত্তা পদে বদলি করা হয়েছে।

বিমানের ভারপ্রাপ্ত এমডি হিসেবে ক্যাপ্টেন ফারহাত হাসান জামিল দায়িত্বে আছেন। তবে আগে তিনি ফ্লাইট অপারেশনের পরিচালকের দায়িত্বে ছিলেন। নতুন করে ফ্লাইট অপারেশনের ভারপ্রাপ্ত পরিচালকের পদে দায়িত্ব দেয়া হয়েছে ক্যাপ্টেন মাহতাবকে।

শীর্ষ সংবাদ:
বান্দরবানে সন্ত্রাসী দু’দলের গোলাগুলিতে নিহত ৫         টেকনাফে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত         যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যবিধি না মানায় ৩২ রাজ্যে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী         শুধু ভারত নয়, জাপানসহ ২০ দেশের সঙ্গে দ্বন্দ্ব চীনের         জাপানে বৃষ্টি-বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৪৪         জিনপিংয়ের সমালোচনা করায় চীনা অধ্যাপক গ্রেফতার         চীনের ৫০টি বিনিয়োগ প্রকল্প আটকে দিয়েছে ভারত         নিজের স্বার্থেই ইউরোপের উচিত পরমাণু সমঝোতা মেনে চলা ॥ ইরান         আয়া সোফিয়া মসজিদ নিয়ে তুরস্ক-গ্রিসের মধ্যে ফের তীব্র উত্তেজনা         নতুন অভিবাসী আইন ॥ কুয়েত ছাড়তে হবে ১৩ লাখ প্রবাসীকে         উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার        
//--BID Records