শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিলভার বাটন পেলেন মেহজাবীন

সিলভার বাটন পেলেন মেহজাবীন

স্টাফ রিপোর্টার ॥ ইউটিউবের প্রথম স্মারক সিলভার বাটন পেলেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। কারণটা তার ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা ১ লাখ ছাড়িয়েছে। তাই ভিডিও শেয়ারিং প্রতিষ্ঠানটির পক্ষ থেকে গত সপ্তাহে বাটনটি পেয়েছেন তিনি। মেহজাবীন বলেন, গত বছর মজা করতে করতে একটি ভিডিও বানাই। দেখলাম, খুব ভালো রেসপন্স পাচ্ছি। এরপর থেকে চলছে। যখন নিজের নাটকের শুটিং চলে, এর ফাঁকেই গ্রি রুমে ভিডিও তৈরি করেন মেহজাবীন। যেখানে তার সঙ্গে উপস্থিত হন মেহজাবীনের সহশিল্পীরা। সাধারণত নানা ধরনের খেলা খেলতে দেখা যায় তাদের।

নিজের চ্যানেলের সাবস্ক্রাইবারদের প্রসঙ্গে এই তারকা বলেন, সিলভার বাটনটি বেশ পরেই পেলাম। কারণ আমার অনেক আগেই ১ লাখ সাবস্ক্রাইবার পূর্ণ হয়েছে। এখন আমার পরিবার বেশ বড় হয়ে গেছে। আমি বলব, তাদের কারণেই আমার এই পুরস্কার। আমি তো ইউটিউবার নই। না বুঝেই শুরু করেছিলাম। শুধু সাবস্ক্রাইবারদের ভালোবাসার কারণেই এটা সম্ভব হলো।

মেহজাবীন চৌধুরী ২০১৮ সালের ফেব্রæয়ারি থেকে ‘মেহজাবীন চৌধুরী’ নামের চ্যানেলে নিয়মিত ভিডিও প্রকাশ করছেন। এই মুহূর্তে তিনি ১২টি ভিডিও সবার জন্য উন্মুক্ত রেখেছেন।

এদিকে গত ঈদে বেশ কিছু নাটকে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। প্রায় ২০টির মতো নাটকে তিনি অভিনয় করেন। এবারও আসছে কোরবানির ঈদে অধিক সংখ্যক কাজে তাকে পাওয়া যাবে।

শীর্ষ সংবাদ:
মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে        
//--BID Records