শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘গন্তব্য’ নাটকে আবুল হায়াত

‘গন্তব্য’ নাটকে আবুল হায়াত

স্টাফ রিপোর্টার ॥ সম্প্রতি ছোটপর্দার একটি নাটকে ভিন্ন একটি চরিত্রে অভিনয় করলেন শক্তিশালী অভিনেতা আবুল হায়াত। জামাল হোসেনের ‘গন্তব্য’ গল্প অবলম্বনে এ নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ইয়ামিন ইলান। এ নাটকে আবুল হায়াতকে অবসারপ্রাপ্ত এক বিচারকের চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। আবুল হায়াত বলেন, এখানে আমার চরিত্রের নাম বঙ্কেশর রায়। একটি পারিবারিক গল্পের কাহিনী। সবার ভালো লাগবে। কাজটি করে আমার ভালোলেগেছে।

নির্মাতা ইয়ামিন ইলান বলেন, জামাল হোসেন স্যারের লেখা আমি অনেক পছন্দ করি। একদিন গল্প করতে করতেই তিনি আমাকে এই গল্পটি পড়তে দেন। আমার কাছে মনে হল এই গল্পটা চিত্রায়ন খুবই জরুরী। পুরানো বাংলা নাটক যে কারণে মানুষের মনে দাগ কাটত তার প্রধান কারণ ছিল গল্প। ‘গন্তব্য’ নাটকটি তেমনই একটি গল্প। আমি বিশ্বাস করি, আমাদের দর্শক হল ভাল নাটকের দর্শক। দর্শকের সামনে শুধু উপস্থাপন প্রয়োজন। এ নাটকে আবুল হায়াত ছাড়াও আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিলি বাশার, ইমতু, তিতান চৌধুরী, রাহুলসহ অনেকে। নাটকটি প্রযোজনা করেছে ই নেটওয়ার্ক। নাটকটি ১২ জুলাই রাত সোয়া ১১টায় এনটিভিতে প্রচার হবে।

শীর্ষ সংবাদ:
দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়        
//--BID Records