বৃহস্পতিবার ৬ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টুকরো খবর

কোটি টাকার হেরোইনসহ ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ গোদাগাড়ীতে প্রায় এক কোটি চল্লিশ লাখ টাকা মূল্যের ১ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ আল-আমিন (২৫) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার সারাংপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আল আমিন চাঁপাইনবাবগঞ্জ জেলার অনুপনগর গ্রামের আবদুুর রহিমের ছেলে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ সারাংপুর জামাতের মোড় এলাকায় তল্লাশি চালিয়ে একটি বাইসাইকেলে বাজারের ব্যাগে করে বহন করার সময় হাতেনাতে ১ কেজি ৪০০ গ্রাম হেরোইন জব্দ করে আল-আমিনকে আটক করে। এসব হেরোইনের আনুমানিক মূল্য প্রায় এক কোটি চল্লিশ লাখ টাকা।

ঠাকুরগাঁওয়ে ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২৩ জুন ॥ সদর উপজেলার মোহাম্মদপুর গিলাবাড়িতে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে শনিবার রাতে ধর্ষিতার বাবা বাদী হয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে জানা যায়, গিলাবাড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রী শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের ভুট্টা ক্ষেতে শুকনো ভুট্টার খড়ি সংগ্রহ করছিল। এ সময় একই এলাকার মোহাম্মদ মোতালেবের লম্পট ছেলে সবুজ ও তার সঙ্গী সাইফুল, বাবুসহ কয়েকজন ছাত্রীকে জোর করে ভুট্টা ক্ষেতের ভেতর নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

মাদক বিক্রেতা গুলিবিদ্ধ

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২৩ জুন ॥ ঝিনাইদহে মাদক বিক্রেতাদের সঙ্গে পুলিশের গুলি বিনিময়ে শহিদুল ইসলাম নামে এক মাদক বিক্রেতা আহত হয়েছে। রবিবার দুপুরে সদর উপজেলার মথুরাপুর নামক স্থানে এ গুলিবিনিময়ের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ৫৫০ পিস ইয়াবা বিদেশী অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। আহত শহিদুল সদর উপজেলার বৈডাঙ্গা গ্রামের রহমান মন্ডলের ছেলে। তার নামে মাদকের ১১টি মামলা রয়েছে।

ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ২৩ জুন ॥ নলডাঙ্গা উপজেলায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার রাতে উপজেলার মহিষমারী ব্রিজের কাছে ঢাকা হতে চিলাহাটিগামী আন্তঃনগর ট্রেনে কাটা পড়ে এ দুর্ঘটনা ঘটে। রবিবার সকালে রাজশাহী হতে দিনাজপুরগামী তিতুমীর ট্রেনে নিহত যুবকের মরদেহ উদ্ধার করে সান্তাহার রেলওয়ে জিআরপি থানা পুলিশ নিয়ে যায়।

ট্রেনের ধাক্কায় কার বিধ্বস্ত

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ ঢাকা থেকে পঞ্চগড়গামী বিরতিহীন আন্তঃনগর ট্রেন ‘পঞ্চগড় এক্সপ্রেস’ এর ধাক্কায় একটি প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে গেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। রবিবার বেলা পৌনে ১১টার দিকে দিনাজপুর শহরের প্রবেশমুখে পৌরসভা মোড়ের রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে। আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর বিশাল র‌্যালি শেষে দীর্ঘ যানজটে গাড়িটি আটকা পড়লে দুর্ঘটনার শিকার হয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

হামলার প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা,দাউদকান্দি, ২৩ জুন ॥ দাউদকান্দিতে কৃষকের ওপর হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে নির্যাতিত কৃষক ও চারটি গ্রামের নিরীহ গ্রামবাসীর উদ্যোগে ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন চেয়ারম্যানের বিরুদ্ধে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলা জিংলাতলী ইউনিয়নের ধীতপুরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
কুমিল্লার ঘটনায় দায়ীকে লুকিয়ে রাখা হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         যারা স্বাধীনতা মেনে নিতে পারেনি তারাই সাম্প্রদায়িক অপতৎপরতা চালাচ্ছে ॥ মাহমুদ আলী এমপি         মাগুরায় যে ঘটনা ঘটেছে এটা ন্যাক্কারজনক ॥ প্রধান নির্বাচন কমিশনার         ‘কুমিল্লায় ঘটনায় নির্দেশিত হয়েই লোকটি কাজ করেছে’         একটি শক্তিশালী বিরোধী দল সরকারও চায় ॥ কাদের         পরবর্তী পর্বে যাওয়ার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ         বিএনপি, জামাত সরকারের আমলে রেলপথের কোন উন্নয়ন হয়নি ॥ রেলপথ মন্ত্রী         শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি চালিয়েছে গোয়েন্দারা         মুগদা জেনারেল হাসপাতালে আগুন, আহত ৫         কুমিল্লার ঘটনাটি খুবই দুঃখজনক, অপরাধীর বিচার করা হবে         ‘দেশে অন্ধত্ব ও ছানিতজনিত সমস্যা আগের তুলনায় কমেছে’         মমেকে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও পাঁচজনের মৃত্যু         নোয়াখালীর বেগমগঞ্জে বিশৃঙ্খলার ঘটনায় আরও তিন জনকে গ্রেফতার         ইথিওপিয়ার তিগ্রাই অঞ্চলে সরকারী বাহিনীর বিমান হামলা         সম্প্রীতির বাংলাদেশে হামলার প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন         পাকিস্তানের পৃথক বোমা হামলায় পাঁচ সেনা নিহত         'ট্রুথ সোশ্যাল' নামের নতুন সামাজিক যোগাযোগ মাধ্যম চালুর ঘোষণা ট্রাম্পের         সারাদেশে দিনের তাপমাত্রা বাড়তে পারে         দেশে এলো সিনোফার্মের আরও ৫৫ লাখ টিকা         টেকনাফে অস্ত্রসহ আরসা ক্যাডার আটক