সোমবার ২৮ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাউফলে তিন যুব লীগ নেতাকে কুপিয়ে জখম

বাউফলে তিন যুব লীগ  নেতাকে কুপিয়ে  জখম

নিজস্ব সংবাদদাতা, বাউফল ॥ পূর্ব বিরোধের জের ধরে কনকদিয়া বাজারে তিন যুব লীগ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। এদের মধ্যে দুই জনকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার (১৮জুন) বেলা ১১টার সময় কনকদিয়া বাজার ব্রিজের দক্ষিন পাশে কনকদিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি খসড়–ল আলম খান (৪৫), সহসভাপতি আনোয়ার মীর (৩৫) ও তার চাচাতো ভাই একই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সভাপতি সবুজ মীর (৩৭) দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় স্থানীয় ফজলুল হকের ছেলে মেহেদী ও মুরাদ এসে তাদেরকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। আহতদের মধ্যে আনোয়ার মীর ও সবুজ মীরকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনার পর বেলা সাড়ে ১১টার সময় ৮-১০টি মটর সাইকেল যোগে ২০-২৫ জন লোক ঘটনাস্থলে এসে বাচ্চুর’র সিরাজ মেডিকেল হল, জয়ন্ত পালের অন্তরা স্টুডিও ও সুকদেবের একটি মোবাইলে দোকানে তালা লাগিয়ে দেয়া হয়। ওইসব দোকানের মালিকদের বেড় করে দিয়ে তালা লাগিয়ে দেয়া হয়। এরা ওই ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাহিন হাওলাদারের লোক বলে অভিযোগ রয়েছে। এর আগে সোমবার সকালে কনকদিয়া বাজারে আওয়ামী লীগ কার্যালয়ে একটি সালিস বৈঠক চলাকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এতে ওই ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোঃ সাহিন হাওলাদার ও সংরক্ষিত মহিলা আসনের মেম্বার উম্মে কুলসুম ও তার স্বামী জাহাঙ্গীর হোসেন ও রাসেদুল ইসলাম এজাজসহ কমপক্ষে ১০ জন আহত হয়। গত দুই ধরে এই সহিংস ঘটনায় এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

শীর্ষ সংবাদ:
জেকেজি প্রতারণার হোতা সাবরিনা গ্রেফতার         প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার         অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের         আপীল বিভাগের বিচারিক কার্যক্রম হবে ভার্চুয়াল         সভরেন ওয়েলথ ফান্ড ॥ বৈদেশিক রিজার্ভ থেকে ঋণ নেয়ার একমাত্র পথ         পালাতে পারবে না সাহেদ ধরা পড়তেই হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনার প্রকোপ বাড়লে ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে ॥ আইনমন্ত্রী         করোনায় ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে ॥ শামীম ওসমান         ঈদ-উল-আজহার প্রধান জামাত হবে বায়তুল মোকাররমে         তিস্তার রুদ্রমূর্তি, দুই পাড়েই রেড এ্যালার্ট         করোনা কি বায়ুবাহিত?         নারী পাচার চক্রের হোতা আজম খান দুই সহযোগীসহ গ্রেফতার         বগুড়া-১ আসনে উপনির্বাচন কাল         নিম্নমানের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ক্রয়ে দুর্নীতি তদন্তে ৬ কর্মকর্তাকে তলব দুদকের         রাজধানীতে ৮ অস্থায়ী পশুর হাটের চূড়ান্ত ইজারা সম্পন্ন         রাজধানীতে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না: স্বরাষ্ট্র মন্ত্রণালয়         সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত        
//--BID Records