রবিবার ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কার্ডিফ ছেড়ে ব্রিস্টল পৌঁছাল টাইগাররা

কার্ডিফ ছেড়ে ব্রিস্টল পৌঁছাল টাইগাররা

অনলাইন ডেস্ক ॥ প্রায় দেড় মাসের লম্বা সফর, এক শহর থেকে ছুটে বেড়ানো আরেক শহরে। তারই অংশ হিসেবে এবার ব্রিস্টলে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল।

লন্ডনের কেনিংটন দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ড এবং কার্ডিফের সোফিয়া গার্ডেনে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর, নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে কার্ডিফ ছেড়ে আজ (রবিবার) ব্রিস্টলে পৌঁছেছে মাশরাফি বাহিনী।

কার্ডিফ স্থানীয় সময় দুপুর ১২টায় (বাংলাদেশ সময় বিকেল ৫টায়) ব্রিস্টলের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছিল বাংলাদেশ দল। কার্ডিফ থেকে ব্রিস্টল যেতে লেগেছে প্রায় দেড় ঘণ্টার মতো। স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটের দিকে ব্রিস্টলে গিয়ে পৌঁছেন মাশরাফি-সাকিবরা।

লন্ডন ও কার্ডিফে পার্ক প্লাজা চেইন হোটেলে উঠলেও, ব্রিস্টলে টাইগারদের টিম হোটেল ব্রিস্টল মার্কারি হল্যান্ড হোটেল। আজ দলের কোনো অনুশীলন নেই, নেই কোনো মিডিয়া সেশন। অর্থাৎ পুরো দল আজকের দিনটা বিশ্রামে থাকবে। যে যার মতো এই দিনটি উপভোগ করবেন।

সামনে এখনও অনেক কাজ বাকি। বড় হারে আত্মবিশ্বাসে ধাক্কা খেলেও ক্রিকেটারদের ফুরফুরে থাকা খুব জরুরি। মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম নিশ্চিত করেছেন দলের প্রায় সবাই মানসিকভাবে দারুণ অবস্থানেই রয়েছেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ বিশ্বে মৃত্যুর সংখ্যা চার লাখ ছাড়াল         ইসরাইলে তৈরি স্মার্ট রাইফেল পরীক্ষা করা হচ্ছে সিরিয়ায়         মালিতে গ্রাম জ্বালিয়ে দিল দুষ্কৃতিরা, নিহত ২৬         আমেরিকায় বর্ণবাদী আন্দোলন উসকে দিচ্ছে চীন: পম্পেও         ৩০ দিনে নতুন কোন করোনা আক্রান্ত নেই যে দেশে         হেলিকপ্টারে ঢাকার পথে করোনা আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুর         লাদাখ সংকট সমাধান হতে দেরি হবে ॥ ভারত         বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে বর্ণবাদবিরোধী আন্দোলন         আর করোনা সংক্রমণের বিস্তারিত তথ্য দেবে না ব্রাজিল         করোনা ভাইরাস ॥ বিপর্যস্ত স্পেনকে ছাড়িয়ে পঞ্চমে ভারত         র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা ভাইরাসে আক্রান্ত         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা প্রত্যাহারে ট্রাম্পের অনুমোদন         বাঙালীর মুক্তির সনদ ৬ দফা         দেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের উর্ধগতি থামছে না         ইউনাইটেডে অগ্নিকান্ড অবহেলা আর অব্যবস্থাপনায়         বেনাপোল বন্দর দিয়ে রেল কার্গোতে পণ্য আমদানির অনুমতি         এবার এলাকাভিত্তিক লকডাউন         হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী ॥ তথ্যমন্ত্রী         নাসিমের অবস্থা সঙ্কটাপন্ন, রাখা হয়েছে ভেন্টিলেশনে         বজ্রপাতে শিক্ষক গৃহবধূসহ নয়জনের মৃত্যু        
//--BID Records