রবিবার ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাকিস্তান-শ্রীলংকা ম্যাচ পরিত্যক্ত

পাকিস্তান-শ্রীলংকা ম্যাচ পরিত্যক্ত

অনলাইন ডেস্ক ॥ বৃষ্টির কারণে ব্রিস্টলে পাকিস্তান-শ্রীলংকা ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। এতে দুই দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি হয়েছে।

ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল শুক্রবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় ব্রিস্টলের কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে। কিন্তু বৃষ্টির কারণে মাঠ খেলার অনুপযুক্ত হওয়ায় প্রায় ছয় ঘণ্টা পর ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

এর আগে আম্পায়াররা দুই দফা মাঠ পরিদর্শন করেন। মাঠের কয়েক জায়গায় পানি দেখা গেছে। গ্যালারিতে দর্শকরা অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন।

আম্পায়ার নাইজেল লং ও ইয়ন গোল্ড দ্বিতীয় দফা পরিদর্শন শেষে এমন সিদ্ধান্ত দিয়েছেন। যদিও ইতিমধ্যে বৃষ্টি থেমে গেছে। কাজেই পাকিস্তান-শ্রীলংকার ম্যাচ শুরুর প্রস্তুতিও চলছিল।

ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপে আজ মুখোমুখি হওয়ার কথা ছিল এশিয়ান ক্রিকেটের দুই পরাশক্তি পাকিস্তান ও শ্রীলংকা।

কিন্তু পাকিস্তান-শ্রীলংকা ম্যাচে বাধা হয়ে দাঁড়িয়েছিল বৃষ্টি। প্রথম ম্যাচে হারলেও দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে দুদলই।

প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটে হারে পাকিস্তান। দ্বিতীয় ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে তারা জয় পায় ১৪ রানে।

অন্যদিকে শ্রীলংকা প্রথম ম্যাচে ১০ উইকেটে হারে নিউজিল্যান্ডের বিপক্ষে। তবে দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ৩৪ রানে জয় পায় তারা।

১৯৭৫ সালে যাত্রা করে বিশ্বকাপ। এখন পর্যন্ত বৈশ্বিক টুর্নামেন্টে সাতবার মুখোমুখি হয়েছে শ্রীলংকা-পাকিস্তান। সব কটিতেই জয়ী হয়েছে তারকাচিহ্নিত নীল জার্সিধারীরা।

শীর্ষ সংবাদ:
মালিতে গ্রাম জ্বালিয়ে দিল দুষ্কৃতিরা, নিহত ২৬         আমেরিকায় বর্ণবাদী আন্দোলন উসকে দিচ্ছে চীন: পম্পেও         ৩০ দিনে নতুন কোন করোনা আক্রান্ত নেই যে দেশে         হেলিকপ্টারে ঢাকার পথে করোনা আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুর         লাদাখ সংকট সমাধান হতে দেরি হবে ॥ ভারত         বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে বর্ণবাদবিরোধী আন্দোলন         আর করোনা সংক্রমণের বিস্তারিত তথ্য দেবে না ব্রাজিল         করোনা ভাইরাস ॥ বিপর্যস্ত স্পেনকে ছাড়িয়ে পঞ্চমে ভারত         র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা ভাইরাসে আক্রান্ত         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা প্রত্যাহারে ট্রাম্পের অনুমোদন         বাঙালীর মুক্তির সনদ ৬ দফা         দেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের উর্ধগতি থামছে না         ইউনাইটেডে অগ্নিকান্ড অবহেলা আর অব্যবস্থাপনায়         বেনাপোল বন্দর দিয়ে রেল কার্গোতে পণ্য আমদানির অনুমতি         এবার এলাকাভিত্তিক লকডাউন         হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী ॥ তথ্যমন্ত্রী         নাসিমের অবস্থা সঙ্কটাপন্ন, রাখা হয়েছে ভেন্টিলেশনে         বজ্রপাতে শিক্ষক গৃহবধূসহ নয়জনের মৃত্যু         পুরান ঢাকার ৩ গোডাউনে কেমিক্যাল বিস্ফোরণ ॥ দগ্ধ দুই         গায়েবি মামলায় বিরোধীদের গ্রেফতার চলছে ॥ ফখরুল        
//--BID Records