রবিবার ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অ্যাসিড দগ্ধের চরিত্রে অভিনয় করলেন দীপিকা

অ্যাসিড দগ্ধের চরিত্রে অভিনয় করলেন  দীপিকা

অনলাইন ডেস্ক ॥ শিল্পী হিসেবে দীপিকার ভ্রমণ হাসি-কান্নায় ভরা। তবে তাঁর জীবন আর দশজন শিল্পীর মতো নয়। জীবনের নানা বাঁকে পর্দার আড়ালেও অনেকবার কাঁদতে হয়েছে তাঁকে। কিন্তু এবারের ঘটনাটি একেবারেই ভিন্ন। শুটিংয়ের সময় আবেগাপ্লুত হয়ে কেঁদে ফেলেছিলেন তিনি। ভক্তরা ইতিমধ্যে জেনে গেছেন, নতুন একটি ছবিতে অ্যাসিড সন্ত্রাসের শিকার ভারতীয় নারী লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করছেন দীপিকা। ছবিটি পরিচালনা করছেন মেঘনা গুলজার। সত্য ঘটনার ওপর ভিত্তি করে নির্মিত ওই ছবির নাম ‘ছপাক’। ছবির জন্য দীপিকার মুখশ্রী যেভাবে বদলে ফেলা হয়েছে, সেটা দেখে রীতিমতো বিস্মিত হয়েছেন তাঁর ভক্ত ও সমালোচকেরা। সম্প্রতি ‘ছপাক’ ছবির সেট থেকে একটি ভিডিও ফাঁস হয়েছে। সেখানে দেখা গেছে, একটি বাড়ির ছাদের কিনারে চুম্বনরত দীপিকা পাড়ুকোন ও ছবির নায়ক বিক্রান্ত মাসি। পরে ভিডিওটি দেখা গেছে স্বয়ং দীপিকার ইনস্টাগ্রামে।

‘ছপাক’ ছবির গল্পটি ভীষণ আবেগ কাতর। একজন প্রাণোচ্ছল তরুণী। যার সামনে দীর্ঘ জীবন পড়ে আছে। প্রেমিককে নিয়ে ঘর বাধার স্বপ্ন দেখছিলেন তিনি। সেই সময় অ্যাসিডে ঝলসে দেওয়া হয় তাঁর মুখ। এ রকম একটি ঘটনায় আকস্মিকভাবে একজন মানুষের জীবন থমকে গেলে কেমন হয়! এসব ভেবেই হয়তো শুটিংয়ের প্রথম দিন আবেগ ধরে রাখতে পারেননি দীপিকা। সূত্র জানায়, শুটিং চলাকালে হঠাৎ কান্নায় ভেঙে পরেছিলেন দীপিকা। হঠাৎ সবকিছু কেমন স্থবির হয়ে পড়েছিল। ঘটনাটি এমন আকস্মিকভাবে ঘটে যায় যে, কেউ কিছুই বুঝে উঠতে পারে না। হঠাৎ করে ঘটলেও দ্রুত অবশ্য সেটা সামলে নিয়ে আবারও শুটিং শুরু করা হয়।

শেষবার দীপিকাকে দেখা গিয়েছিল ‘দ্য বিজনেস অব ফ্যাশন’ সম্মেলনে। একটি হলুদ পোশাকে তিনি হাজির হয়েছিলেন অন্যতম প্যানেল আলোচক হিসেবে। আলোচনায় অংশ নিয়েছিলেন ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জি ও ফ্যাশন এক্সপার্ট ইমরান আহমেদের সঙ্গে। তাঁর সেদিনের রূপ দেখে মাথা ঘুরে গিয়ে ছিল ভক্তদের। যে কোনো রূপে এই অভিনেত্রী যে অনন্য, সেটা আরও একবার প্রমাণ হয়েছিল সেদিন।

বড় পর্দায় দীপিকাকে শেষবার দেখা যায় ‘পদ্মাবত’ ছবিতে। সেটা তাঁর বিয়ের আগের কথা। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর ‘ছপাক’ই হবে বিবাহিত দীপিকার প্রথম ছবি। ‘পদ্মাবত’ আয় করেছিল ৩০০ কোটি রুপি। বিয়ের পর অবশ্য রণবীরের দুটি ছবি মুক্তি পেয়েছে। প্রথমটি ‘সিমবা’, রেকর্ড পরিমাণ ব্যবসা করেছিল, আর ‘গলি বয়’ও খারাপ নয়। এখন সবাই অপেক্ষা করে আছে, কবে মুক্তি পাবে দীপিকার ছবি ‘ছপাক’। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

শীর্ষ সংবাদ:
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে বর্ণবাদবিরোধী আন্দোলন         করোনা ভাইরাস ॥ বিপর্যস্ত স্পেনকে ছাড়িয়ে পঞ্চমে ভারত         র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম স্ত্রীসহ করোনা ভাইরাসে আক্রান্ত         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা প্রত্যাহারে ট্রাম্পের অনুমোদন         বাঙালীর মুক্তির সনদ ৬ দফা         দেশে করোনায় মৃত্যু ও আক্রান্তের উর্ধগতি থামছে না         ইউনাইটেডে অগ্নিকান্ড অবহেলা আর অব্যবস্থাপনায়         বেনাপোল বন্দর দিয়ে রেল কার্গোতে পণ্য আমদানির অনুমতি         এবার এলাকাভিত্তিক লকডাউন         হাসপাতাল থেকে রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী ॥ তথ্যমন্ত্রী         নাসিমের অবস্থা সঙ্কটাপন্ন, রাখা হয়েছে ভেন্টিলেশনে         বজ্রপাতে শিক্ষক গৃহবধূসহ নয়জনের মৃত্যু         পুরান ঢাকার ৩ গোডাউনে কেমিক্যাল বিস্ফোরণ ॥ দগ্ধ দুই         গায়েবি মামলায় বিরোধীদের গ্রেফতার চলছে ॥ ফখরুল         ভার্চুয়াল কোর্টে সাড়ে ২৭ হাজার জামিন ॥ বিচার প্রার্থীরা উপকৃত         রাজধানী জলসবুজে পরিণত করার মহাপরিকল্পনা         চট্টগ্রামে করোনা সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়ছে         উৎসবমুখর রাজধানীর বাড়ির ছাদ         সংসদের ৩০০ জনকে করোনা পরীক্ষার নির্দেশ         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৩৫ জন        
//--BID Records