সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্রাইট ফিউচারের এমডিসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

  • অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ

কোর্ট রিপোর্টার ॥ অন্তঃসত্ত্বা এক নারীকে ধর্ষণের অভিযোগে ব্রাইট ফিউচার হোল্ডিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রেজাউল ইসলাম সোহেলসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল দুপুরে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মোঃ শরীফ উদ্দিনের আদালতে ধর্ষণের অভিযোগে মামলাটি দায়ের করা হয়। আদালত বাদীর জবানবন্দী গ্রহণ শেষে উত্তরা-পশ্চিম থানার পুলিশকে মামলাটি এজাহার হিসেবে গণ্য করার নির্দেশ দিয়েছেন। অপর আসামিরা হলেন পারভীন আক্তার (২৯), কাজী সামছুর রহমান (৪০) এবং হারুন অর রশিদ (৪০)।

আর্জিতে অভিযোগ বলা হয়, ২০১২ সালের ২১ সেপ্টেম্বর রেজাউল ইসলাম সোহেলের সঙ্গে গাজীপুরে ৩ কাঠা প্লট ক্রয়ে মৌখিক চুক্তি হয়। এরপর বাদী সোহেলকে ২৪ লাখ টাকা প্রদান করেন। এর প্রায় ১ বছর পরে সোহেল চুক্তিটি বাতিল করে গার্ডিয়ান রিয়েল এস্টেট থেকে একটি ফ্ল্যাট বাদীকে দেয়ার লিখিত চুক্তি করেন। দুই বছর পরও সোহেল সেটা বুঝিয়ে দিতে টালবাহানা শুরু করলে বাদী তার বিরুদ্ধে ২০১৪ সালের ১৩ ডিসেম্বর কয়েকটি সালিশী মামলা দায়ের করেন। এরপর এক সালিশে আসামি তার একটি প্রজেক্ট বিক্রি করে বাদীকে ৬৪ লাখ টাকা প্রদান করবেন বলে জানান এবং তার এক কর্মচারীর মাধ্যমে ৭ লাখ টাকার ছয়টি চেক বাদীকে দেন। এরপর বীমার চেক ও চুক্তিনামা ফেরত দেয়ার জন্য বিভিন্ন সময় ভয়ভীতি ও হুমকি দেন বলে বাদী অভিযোগ করেন। তিনি বলেন, তার বিরুদ্ধে দায়ের করা মামলা তুলে নিতে আসামি হুমকি দেন। এরপর মামলায় তাকে আপোসের প্রস্তাব দেন।

আর্জিতে আরও বলা হয়, এরপর আসামি পারভীন আক্তার আপোসের বিষয়ে তাকে বোঝান এবং বলেন যে, তাকে অন্যত্র প্লট দেবেন। গত ২৪ এপ্রিল আসামিদের সঙ্গে বাদীর মামলা তুলে নেয়ার বিষয়ে আলোচনা হয়। বাদী আপোস অস্বীকার করলে সোহেল তাকে তার একান্ত রুমে নিয়ে আলাপ করেন। সোহেল বাদীকে বলেন, তাকে সন্তুষ্ট করতে পারলে তাকে জমি ফেরত দেবেন। বাদী অন্তঃসত্ত্বা জানালেও পারভীনের সহযোগিতায় তাকে ধর্ষণ করেন। বাদী দরজায় ধাক্কা মেরে বের হওয়ার চেষ্টা করলে কাজী সামছুর রহমান এবং হারুন অর রশিদ তাকে ধর্ষণের চেষ্টা করেন এবং শ্লীলতাহানি করেন। এরপর আসামিরা ভিকটিমকে বলে, ধর্ষণের বিষয়ে কাউকে বললে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেবো। এরপর বাদী থানায় যান মামলা করতে। থানা মামলা না নিয়ে ঘোরাতে থাকলে তিনি আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১)/১০/৩০ ধারায় মামলাটি দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি উপাচার্য ৩ ঘণ্টা অবরুদ্ধ         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর