বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুম্বাইয়ে গ্রেফতার সিরিয়াল অভিনেতা অভিমন্যু

মুম্বাইয়ে গ্রেফতার সিরিয়াল অভিনেতা অভিমন্যু

অনলাইন ডেস্ক ॥ ছুরি হাতে স্যালোঁ কর্মীকে মারধরের অভিযোগে মুম্বাইয়ে গ্রেফতার সিরিয়াল অভিনেতা অভিমন্যু চৌধরি। গ্রেফতার করা হয়েছে তাঁর এক বন্ধুকেও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৬ মে মুম্বাইয়ের লোখন্ডওয়ালার ওই স্যালোঁতে গিয়েছিলেন অভিমন্যুর এক বান্ধবী। সেখানে এক কর্মী তাঁকে অশ্লীল ভাবে স্পর্শ করেছে বলে অভিমন্যুকে ফোন করে জানান তিনি। প্রায় সঙ্গে সঙ্গেই এক বন্ধুকে নিয়ে সেখানে হাজির হন অভিমন্যু। অভিযুক্তকে মারধর করেন তাঁরা।

ঘটনার সময় অভিমন্যুর হাতে একটি ছুরি ছিল বলেও জানা গিয়েছে। তার প্রমাণ মিলেছে স্যালোঁর সিসিটিভি ফুটেজ থেকেও। এমনকি তাঁদের বাধা দিতে এসে স্যালোঁর এক মহিলা কর্মীও আঘাত পান। সব কিছু খতিয়ে দেখে সোমবার অভিমন্যু এবং তাঁর বন্ধুকে গ্রেফতার করে পুলিশ।

মুম্বাই পুলিশের ইন্সপেক্টর শৈলেশ পাসলওয়াড় বলেন, ‘‘অভিমন্যু এবং তাঁর বন্ধুকে গ্রেফতার করা হয়েছে। মামলাও দায়ের হয়েছে তাঁদের বিরুদ্ধে। যে বান্ধবী ফোন করে অভিমন্যুকে ডেকেছিলেন, মামলা দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধেও।’’ অভিমন্যুর বান্ধবীর অভিযোগের উপর ভিত্তি করে স্যালোঁর ওই কর্মীর বিরুদ্ধেও মামলা দায়ের হয়েছে বলে জানান তিনি।

মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন অভিমন্যু। ২০১৫ সালে অমিতাভ বচ্চন এবং ধনুষের সঙ্গে ‘শমিতাভ’ ছবিতে অভিনয়ের সুযোগ পান। এই মুহূর্তে ‘মনমোহিনী’ সিরিয়ালে খলনায়কের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
‘কুমিল্লার ঘটনায় ফেসবুককে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছে’         সুদানে সব ধরনের ফ্লাইট স্থগিত         কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু         সপ্তাহখানেকের মধ্যেই করোনা টিকা পাবে স্কুল শিক্ষার্থীরা ॥ শিক্ষামন্ত্রী         মার্কিন শিশুদের জন্য ফাইজারের টিকা অনুমোদনের সুপারিশ         নির্বাচনী সংঘাত ॥ নিহত কাপ্তাইয়ের ইউপি সদস্য         বাসেত মজুমদারের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ইরাকে আইএস জঙ্গিদের হামলা ॥ নিহত ১১         ‘বাংলাদেশ সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে’         পিঠের চোটে বিশ্বকাপ শেষ সাইফউদ্দিনের, দলে ফিরলেন রুবেল         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৭৫         মেজর সিনহা হত্যা মামলার ষষ্ঠ দফায় তৃতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে         ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক         আইনজীবী বাসেত মজুমদারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         যানবাহন নিয়ে পাটুরিয়া ঘাটে উল্টে গেছে ফেরি আমানত শাহ         ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হয়ে পার্থক্য গড়ে দিতে পারেন মুস্তাফিজুর         নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষ ॥ আসামি দেড় হাজার         হাতিয়ায় আধুনিক মৎস্য শিকার প্রযুক্তি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত         ‘বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে ২ হাজার ৩৪৯ জন